BollywoodHoop Plus

Rhea Chakraborty: ক্রমশ ভুলে যাচ্ছেন সুশান্তকে, রিয়া চক্রবর্তীর জীবনে এলো নতুন কেউ!

চলতি বছরের জুন মাসের 14 তারিখ সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর দুই বছর পূর্ণ হয়ে যাবে। তাঁর বান্ধবী রিয়া (Rha Chakraborty) যেন ক্রমশ ভুলে যাচ্ছেন সুশান্তকে। তাঁর জীবনে এসেছেন নতুন কেউ।

সম্প্রতি বান্ধবী শিবানী দান্ডেকর (Shibani Dandekar)-এর সঙ্গে মুম্বইয়ের রাস্তায় মর্নিং ওয়াক করতে দেখা গেল রিয়াকে। তাঁদের দুজনের পরনে ছিল টি-শার্ট ও স্পোর্টস জেগিংস মুখ ঢাকা ছিল টুপি দিয়ে। একইসঙ্গে টুপির মাধ্যমে সূর্যালোক থেকে বাঁচার চেষ্টা করছিলেন তাঁরা। হাঁটতে হাঁটতেই তাঁরা দুজন স্ট্রেচিং করছিলেন। কিছুদিন আগে শিবানী ও ফারহান আখতার (Farhan Akhtar)-এর বিয়েতেও দেখা গিয়েছিল রিয়াকে।

রিয়ার হাতে এই মুহূর্তে কাজ নেই। তবে রিয়া বারবার কাজে ফিরতে চাওয়ার কথা বলেছেন। 2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের মৃতদেহ। কুপার হাসপাতালে তাঁর পোস্টমর্টেম হলে মৃত্যুর কারণ হিসাবে বলা হয় আত্মহত্যা। কিন্তু আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগে সুশান্তের পরিবার রিয়ার বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। এরপরেই সামনে আসে রিয়ার সঙ্গে মাদকযোগের ঘটনা।

গ্রেফতার করা হয় রিয়া ও তাঁর ভাই শৌভিক(Showvik)-কে। প্রায় একমাসের কাছাকাছি জেলে কাটানোর পর বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন রিয়া। ফেরত পেয়েছেন বাজেয়াপ্ত হওয়া মোবাইল ও ল্যাপটপ।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)