BollywoodHoop Plus

Richa Chadha: ওজন কমিয়ে খোলামেলা পোশাকে নজর কাড়লেন রিচা চাড্ডা, ভাইরাল ছবি

রিচা চাড্ডা (Richa Chada) বরাবর একটু ভারী ওজনের ছিলেন। এর আগে তাঁর প্রত্যেকটি ফিল্মেই তাঁকে ঈষৎ মোটা দেখা গেছে। কিন্তু এবার ওজন কমাতে তৎপর হয়েছেন রিচা। সম্প্রতি তিনি নিয়ম করে ওয়ার্কআউট ও হেলদি ডায়েট অনুসরণ করা শুরু করেছেন। এর মধ্যেই রিচার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে রিচাকে অনেকটাই রোগা লাগছে। তাঁর পরনে রয়েছে ডিপ নেক, হাই থাই স্লিটেড সিকুইনড গাউন। চুলগুলি কার্ল করে ছেড়ে রাখা হয়েছে। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক জুয়েলারি। রিচার এই ছবিগুলি তাঁর অনুরাগীদের নজর কেড়ে নিয়েছে। ছবিগুলি শেয়ার করে রিচা লিখেছেন, তিনি ফটোশুট করতে অত্যন্ত ভালোবাসেন। শুটিংয়ের সময় তাঁর মনে হয়, তিনি হয়তো কোনো চরিত্রে অভিনয় করছেন।

তবে রিচার ওজন ঝরানোটা পুরোপুরি হেলদি ওয়েট লস। কোনো ইন্টারমিটেন ফাস্টিং বা কেটো ডায়েট অনুসরণ করে রিচা নিজের ওজন ঝরাননি। হেলদি ওয়েট লসের ফলে শরীরের পেশি শিথিল হয় না। ওজন কমার সাথে সাথে প্রয়োজন মতো টোনড হয়ে যায় ফিগার। তবে এই ধরনের ওয়েট লস রেজিমে গ্লুটেন ফ্রি খাবার খাওয়ার নির্দেশ দেন নিউট্রিশনিস্টরা।

রিচাকে এর আগে বারবার বডি শেমিং-এর শিকার হতে হয়েছে কিন্তু তিনি তার যোগ্য জবাব দিয়েছেন। রিচা বলেছেন, এটি তাঁর শরীর। তিনি যখন মনে করফেন, তখন ওজন কমাবেন। রিচা তা প্রমাণিত করেছেন। রিচাকে শেষবার দেখা গিয়েছিল জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’-এ। এই মুহূর্তে তিনি ‘ফকরে 3’ ফিল্মের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Richa Chadha (@therichachadha)