Hoop PlusHoop ViralReality show

Riddhi-Rwitobroto: প্রতি মাসে প্রেমিকা বদল করেন ঋতব্রত! বন্ধুর গোপন কথা ফাঁস করলেন ঋদ্ধি

চারিদিকে এত প্রেমিকা, আকর্ষণ, মধুর মধুর কথা, খাই খাই, ঘুর ঘুরু, এসব প্রলোভন থেকে বেরিয়ে আসা কি সহজ? নাহ, একেবারেই না। মনের মানুষ পেলে সেই সঙ্গে ছাড়তে মোটেই পছন্দ করেন না ঋতব্রত মশাই। মনের মানুষ আসবে যাবে ক্ষতি নেই, কারণ দিল তো বাচ্চা হ্যায় জি। ভাবছেন, অভিনেতা ঋদ্ধির গোপন কথা জানা গেল কিভাবে? কিছুই না, পাশে যখন মারকাটারি বন্ধু থাকে তখন কেস খেতে কতক্ষন?

সদ্য, দাদাগিরির মঞ্চে আসে গোটা অনুসন্ধান টিম। ছবির নাম অনুসন্ধান যখন তখন কিছুতো অনুসন্ধান মূলক কথা বার্তা চলবেই। প্রসঙ্গত, কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘অনুসন্ধান’এ একসাথে কাজ করেছেন ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, পায়েল সরকাররা। সেই ছবির প্রোমোশনেই ‘দাদাগিরি’তে হাজির ছিলেন তাঁরা।

আরো পড়ুন -   Malaika Arora: প্যান্ট পরতে ভুলে গিয়েছেন ‘ফ্যাশনিস্তা’ মালাইকা! কড়া সমালোচনা নেট মহলে

এই মঞ্চে এসেই বন্ধুকে কেস খাওয়ান ঋদ্ধি। অনেকেই জানেন যে ঋদ্ধি’র একজন পাকাপাকি প্রেমিকা আছেন, এবং তিনিও ঋদ্ধির সঙ্গে একাধিক সিনেমায় কাজ করেছেন। তাই তার কথা থাক, একের পর এক প্রেমিকা বদলে যান মিষ্টি ছেলে ঋতব্রত। সে নাকি এক মাস অন্তর অন্তর প্রেমিকা বদলায়। অবশ্য, প্রিয় বন্ধু যেমনই মজা করুক না কেন, ঋতব্রতকে সাপোর্ট করে মজার ছলে সৌরভ বলেই বসেন, ‘একটা প্রবাদ তো আছেই, তুমি যখন অনেককে খুশি করতে পারবে, তখন একজনকে দুঃখ কেন দেবে’!

সদ্য, দাদাগিরির মঞ্চে সিনেমা প্রমোশনের জন্য এই গোটা টিম উদয় হয়। এইখানেই উপস্থিত থাকেন প্রিয়াঙ্কা সরকার। তিনিও দাদাকে সবজি বাজারের দাম দর জিজ্ঞেস করেন, এখানেও দাদা হারিয়ে দেন প্রিয়াঙ্কাকে। বর্তমানে অভিনেত্রী অসুস্থ এবং হাসপাতালে ভর্তি। শ্যুটিং করার সময় অ্যাক্সিডেন্টের শিকার হন এবং তার পায়ের হাড় ভেঙে যায়। তার পায়ে সার্জারি হয়েছে, এবং ডাক্তারি মতে ছয় মাস পর্যন্ত তাকে রেস্ট নিতে হবে। তবেই শ্যুটিং জগতে ফিরতে পারবেন সাবলীল ভাবে।

আরো পড়ুন -   Virat-Anushka: ‘তোমার মতো হতে সাহস লাগে’, খারাপ সময়ে স্বামীকে শক্তি জোগালেন অনুষ্কা

Related Articles

Back to top button