Hoop PlusRegional

Rihanna: উঁকি দিচ্ছে বেবি বাম্প, মাতৃত্বকালীন ফটোশুটে নজরকাড়া পপ গায়িকা রিহানা, মুহূর্তে ভাইরাল ছবি

রিহানা (Rihanna) ক্রমশ যেন ম্যাটারনিটি ফ্যাশনের ট্রেন্ডসেটার হয়ে গিয়েছেন। রিহানাকে প্রায় প্রতিটি অনুষ্ঠানেই দেখা যাচ্ছে নিত্যনতুন ম্যাটারনিটি ড্রেসে। এবার রিহানার প্রেগন্যান্সি ফটোশুট সকলের নজর কাড়ল।

আন্তর্জাতিক সেলিব্রিটি হলেও রিহানার ম্যাটারনিটি ফ্যাশনের দিকে সকলের নজর রয়েছে। সুতরাং তাঁর ম্যাটারনিটি ফটোশুট ভাইরাল হতে দেরি হয়নি। বরং এবার ‘ভোগ’-এর কভারপেজে রিহানার ম্যাটারনিটি পোশাক সকলের নজর কেড়েছে। ‘ভোগ’ ম্যাগাজিনের কভার পেজে রিহানার পরনে রয়েছে লাল রঙের লেসের বডি হাগিং জাম্পসুট। তার সাথে মানানসই করে তাঁর হাতে রয়েছে লাল লেসের লং গ্লাভস। পায়ে রয়েছে লাল রঙের স্টিলেটো। কালো চুল ছাড়া রয়েছে। ঠোঁটে রয়েছে মেরুন রঙের লিপস্টিক। বডি হাগিং পোশাকে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবিবাম্প।

এছাড়াও ‘ভোগ’-এর জন্য রিহানা আরও কয়েকটি ফটোশুট করেছেন। তার মধ্যেই একটিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার ল্যাটেক্স গাউন। গাউনটি ডিপ নেক। এটি একটি মারমেড গাউন। অপর একটি ছবিতে নিজেকে কুইল্টেড ড্রেসে মুড়ে রেখেছেন রিহানা। মাতৃত্বকালীন সময়েও তিনি যথেষ্ট সাহসী। লাল রঙের স্কার্ট ও ফুলস্লিভ ক্রপ জ্যাকেটে তাঁর আরও একটি ছবি ভাইরাল হয়েছে।

অপর একটি ছবিতে রিহানার পরনে রয়েছে কালো রঙের ফার জ্যাকেট ও স্টোন স্টাডেড টাইম চেন। আর একটি ছবিতে তিনি পরেছেন কালো রঙের সেমি- শিয়ার ড্রেস। সব মিলিয়ে এই মুহূর্তে শিরোনামে রয়েছেন রিহানা।