BollywoodHoop Plus

Rimi Sen: জিমে আলাপ, প্রতারক ব্যবসায়ীকে কোটি কোটি টাকা দিয়ে ঠকে গেলেন বাঙালি অভিনেত্রী

রিমি সেন (Rimi Sen) বিগ বসের ঘরে এসেছিলেন বহু আগে। বিস্মৃতপ্রায় এই নায়িকা এসে শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan)-কে বলেছিলেন, তিনি টাকার জন্য এই শোয়ে এসেছেন। অথচ রিমি যতদিন শোয়ে ছিলেন, কোনো টাস্কে অংশগ্রহণ করতেন না। বোঝা যাচ্ছিল, তিনি অত্যন্ত অলস। তিনি নিজেও তা স্বীকার করেছিলেন। এবার সেই রিমিই হলেন জালিয়াতির শিকার। খোয়ালেন প্রায় চার কোটি চৌদ্দ লক্ষ টাকা।

খার থানায় এফআইআর দায়ের করেছেন রিমি। তিনি অভিযোগ করেছেন গোরেগাঁও-এর এক ব্যবসায়ীর দিকে। ওই ব্যবসায়ীর নাম রৌনক যতীন ব্যাস (Raunak Jatin Byas)। পুলিশের কাছে রিমি জানিয়েছেন, তিন বছর আগে আন্ধেরির একটি জিমে তাঁর সাথে রৌনকের আলাপ হয়েছিল। এর কিছুদিন পর রৌনক, রিমিকে তাঁর একটি নতুন ব্যবসায়িক উদ্যোগে বিনিয়োগের প্রস্তাব দেন। রৌনক প্রতিশ্রুতি দিয়েছিলেন, আঠাশ থেকে তিরিশ শতাংশ লাভ আসবে ওই বিনিয়োগ থেকে। রিমি নিজের প্রযোজনা সংস্থার টাকা রৌনকের ব্যবসায়িক উদ্যোগে বিনিয়োগ করলেও কোনো লাভের অংশ পাননি। এমনকি ফেরত পাননি বিনিয়োগের টাকাও।

2019 সালের ফেব্রুয়ারি থেকে জুলাই মাসের মধ্যে তিনি রৌনকের ব্যবসায় এক কোটি টাকা লগ্নি করেছিলেন। রৌনক তখন রিমিকে প্রতিশ্রুতি দেন, তিনি রিমির পরবর্তী বিনিয়োগে চল্লিশ শতাংশ লভ‍্যাংশ দেবেন। এরপর রৌনকের কথা মতো 2019 সালের অক্টোবর মাস থেকে 2020 সালের নভেম্বর মাসের মধ্যে আরও তিন কোটি চৌদ্দ লক্ষ টাকা লগ্নি করেন রিমি। কিন্তু এরপর রৌনক তাঁর প্রতিশ্রুতি অনুযায়ী রিমিকে কোনো টাকা না দিলে রিমি তাঁর সাথে যোগাযোগ করেন। তখন রৌনক, রিমির সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্টে মাত্র তিন লক্ষ টাকা পাঠান।

এফআইআরে রিমি জানিয়েছেন, প্রতিশ্রুতি অনুযায়ী টাকা না পেয়ে চুক্তির অংশ হিসাবে সিকিউরিটি বাবদ রৌনকের দেওয়া সাড়ে তিন কোটি টাকার চেকটি ভাঙাতে গিয়ে জানতে পারেন ওই অ্যাকাউন্টটি বন্ধ হয়ে গিয়েছে। রিমি বুঝতে পারেন, তিনি জালিয়াতির শিকার হয়েছেন। এরপরেই গত মঙ্গলবার পুলিশের দ্বারস্থ হন তিনি।