Hoop PlusHoop ViralReality show

Rimjhim Mitra: ‘মানিকে মাগে হিথে’, স্লিভলেস ব্লু-গাউনে নেচে বডি-শেমিংয়ের কবলে রিমঝিম

এতদিন রিমঝিম মিত্র (Rimjhim Mitra), শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ও আরও অনেক বিশিষ্ট অভিনেত্রীকে বডি শেমিং করেছেন, তাঁদের সাথে খারাপ ব্যবহার করেছেন। কিন্তু এবার তিনি নিজেই বডি শেমিং-এর মুখোমুখি হলেন। ‘মানিক মাগে হিথে’-এর সঙ্গে নেচে নিজের পোশাক নিয়ে তাঁকে কটুক্তির মুখোমুখিও হতে হল।

সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে জনপ্রিয় সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’-র সাথে নেচেছেন রিমঝিম। অভিনয়ের পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পী। তবে ‘মানিকে মাগে হিথে’-র সঙ্গে ‘ডান্স বাংলা ডান্স’-এর মেন্টর রিমঝিমের নাচ সকলের নজর কেড়ে নিতে পারেনি। ফলে তাঁর নাচের ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের নেতিবাচক মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স। রিমঝিমের পরনের নীল রঙের গাউনকে অনেকেই বলেছেন, পর্দার কাপড়। অনেকেই তুলে এনেছেন শ্রীলেখার প্রসঙ্গ। একসময় শ্রীলেখাকে থলথলে ও কম রেট বলে অপমান করেছিলেন রিমঝিম। নেটিজেনদের একাংশ সেই প্রসঙ্গ টেনে এনে কটুক্তি করেছেন।

রিমঝিমের নাচ দেখে সকলের একটাই মন্তব্য ‘ইটস রিডিকিউলাস’। কয়েকজন বাংলাদেশী নেটিজেন লিখেছেন, এটি কি ধরনের নাচ! এমনকি শোয়ের প্রতিও অনেকে আঙুল তুলেছেন। অনেকে বলেছেন, রিমঝিমের নাচ দেখে প্রতিযোগীদের নাচ দেখতে ভুলে যাবেন সবাই। কয়েকজন বলেছেন, এই ধরনের নাচ দেখেই রিমঝিমকে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বিজেপিতে যোগদান করতে বলেছিলেন।

ফলে রিমঝিমের অনভিজ্ঞ নাচের কারণে কিছুটা হলেও নষ্ট হয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর ভাবমূর্তি। উপরন্তু শ্রীলেখার সঙ্গে রিমঝিমের ঝামেলায় ইন্ধন যোগানোর চেষ্টা করেছেন নেটিজেনদের একাংশ। তবে রিমঝিম এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি।

Related Articles

Back to top button