Hoop ViralHoop Story

Viral: পরনে ধবধবে সাদা শাড়ি, খোলা আকাশের নীচে দুর্দান্ত নাচ যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

খোলা ছাদে, ধবধবে সাদা শাড়ি পরে একেবারে মীরাবাঈ এর মতন অসাধারণ নাচলেন এক যুবতী। যুবতীর এই নাচ একেবারে হু হু করে ভাইরাল হয়েছে এই যুবতীর ইউটিউব চ্যানেলের নাম রিম্পা পারফর্ম। যুবতীর নাম রিম্পা সাহা। রাহুল দত্তের বিখ্যাত গান ‘মীরা’, এই গানের সঙ্গে অসাধারণ নাচ পরিবেশন করলেন রিম্পা। সাদা ধবধবে শাড়ি পড়ে যুবতীকে সত্যিই একেবারে যেন মীরাবাঈ এর মতনই দেখতে লাগছে। ছাদ বারান্দা উঠোন এই ভাবেই মানুষের কাছে প্রিয় হয়ে উঠেছে করোনাভাইরাস এর গৃহ বন্দিদশা থেকে বাঁচার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আর এই ভাইরাল হওয়া ভিডিও পৌঁছে যায় মানুষের ঘরে ঘরে। গৃহবধূ থেকে শুরু করে নতুন প্রজন্ম প্রত্যেকেই এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে পৌছে যাচ্ছে। সকলের কাছে পৌঁছে যাওয়ার জন্য এখন আর বেশি কিছু কষ্ট করতে হয় না, শুধুমাত্র আপনার প্রতিভা থাকতে হয়, তাহলে কিন্তু আপনি পৌঁছে যাবেন সকলের মনের মনিকোঠায় মধ্যে।

মাত্র এক মাস আগে এই ভিডিওটি পৌঁছে যায় অনেকের মধ্যেই। ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ৩৬ হাজার মানুষ এবং লাইক দিয়েছেন প্রায় দেড় হাজার মানুষ। আগেকার দিনে এরকম প্রতিভা কিন্তু ঘরের মধ্যে বন্দি অবস্থায় শেষ হয়ে যেত, কিন্তু বর্তমানে তেমন টা হয় না, বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের প্রতিভা সত্যিই পৌঁছে যায় অনেকের কাছে। করোনা আবহে যখন প্রত্যেকে গৃহবন্দি হয়ে বসেছিল, সেই সময়টা আর এই প্রতিভাগুলি কিন্তু মানুষকে অনেকটাই আনন্দ দিয়েছে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button