Hoop PlusBengali Serial

Rishi Kaushik: অনেকেই তাকে ডাক্তার ভাবতে শুরু করেন, অভিনয় জীবন প্রসঙ্গে অকপট ঋষি কৌশিক

একসময় ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালের ডঃ উজানের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন ঋষি কৌশিক (Rishi Kaushik)। গত বছর থেকে শোনা গিয়েছিল, ফিরছেন ঋষি। ডাক্তারের চরিত্রে আবারও ফিরে আসছেন তিনি। 24 শে জানুয়ারি থেকে কালার্স বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘সোনা রোদের গান’, আসছেন চিকিৎসক অনুভব, আসছেন ঋষি কৌশিক।

 

View this post on Instagram

 

A post shared by Rishi Kaushik (@rishikaushikofficial)

সোনা রোদের গান’-এর চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। ‘সোনা রোদের গান’-এ ঋষি কৌশিকের বিপরীতে অভিনয় করছেন পায়েল দে (Payel Dey)। ঋষি জানিয়েছেন ‘এখানে আকাশ নীল’-এর সঙ্গে ‘সোনা রোদের গান’-এর পার্থক্য। ‘সোনা রোদের গান’-এ পায়েল তাঁর বাবার চিকিৎসা করাতে আসবেন হাসপাতালে। সেখান থেকেই অনুভবের সঙ্গে হবে তাঁর পরিচয়, হয়তো বা ভালোবাসাও। বৃহস্পতিবার ফেসবুক লাইভে এসে ঋষি কথা বললেন অনুভবের । অনুভব অন্তর্মুখী, শান্ত, নিজের মধ্যে থাকতে পছন্দ করে, কথা কম বলে। তার একটি অতীত রয়েছে। ফলে নিজেকে সকলের থেকে সরিয়ে রাখতেই পছন্দ করে সে।

আরো পড়ুন -   ছেলে হবে নাকি মেয়ে! জন্মের আগে লিঙ্গ নির্ধারণ কেক এলো নুসরতের বাড়িতে

ঋষি অন্তর্মুখী চরিত্রে অনায়াসেই অভিনয় করতে পারেন। এই কারণে বারবার তাঁর কাছে ফিরে আসে চরিত্রগুলি। কিন্তু বাস্তবের ঋষি গল্প করতে ভালোবাসেন, ভালোবাসেন মজা করতে। তবে তিনি মনে করেন, ছোট পর্দা নারী প্রধান। দর্শকদের টানতে বারবার নারীর লড়াইয়ের গল্প উঠে আসে। পুরুষদের লড়াইয়ের গল্প যতদিন না উঠে আসবে, ততদিন তাঁদের চরিত্রে বৈচিত্র্য থাকবে না বলে মনে করেন ঋষি। এই কারণেই এক পেশার চরিত্র বারবার তাঁদের পর্দায় ফুটিয়ে তুলতে হয়।

আরো পড়ুন -   কনের সাজে বাংলাদেশী অভিনেত্রী সাফা, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেতা ঋষি কৌশিক!

তবে ঋষি মজা পেয়েছেন একটি বিষয়ে। বারবার চিকিৎসকের চরিত্রে অভিনয় করতে করতে একসময় দর্শকদের একাংশ সত্যিই তাঁকে চিকিৎসক ভাবতে শুরু করেছিলেন। ফোন করে পরামর্শ চাইতেন। অনুভবকে দেখে এই ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

আরো পড়ুন -   'দুর্গা' দিয়ে সফর শুরু, 'দেশের মাটি' নিয়েই ফের দুর্দান্ত কামব্যাক অভিনেত্রী পায়েল দে'র

Related Articles

Back to top button