Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: আর কোনো রাখঢাক নয়, প্রেমিকের সঙ্গে এই প্রথম প্রকাশ্যে ঋতাভরী, ভাইরাল ছবি

চারিদিকে বিবাহ বিচ্ছেদ ও ব্রেক-আপের খবর শুনতে পাওয়া যাচ্ছে। কিন্তু ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র ক্ষেত্রে সবকিছুই আলাদা। মাত্র কয়েক মাস লেগেছিল তথাগত চ্যাটার্জী (Tathagata Chatterjee)-র সঙ্গে সম্পর্ক গড়ে উঠতে।

কয়েক বছর আগে তথাগতর ক্লিনিকের উদ্বোধনে আমন্ত্রিত ছিলেন ঋতাভরী। এক মাস পরে ঋতাভরী তাঁর এক বান্ধবীকে নিয়ে গিয়েছিলেন তথাগতর কাছে। সেই বান্ধবীর জীবনে তখন চলছে মানসিক টানাপোড়েন। পেশায় সাইকিয়াট্রিস্ট তথাগত তাঁকে যথাসাধ্য সাহায্য করেছিলেন ঘুরে দাঁড়াতে। কিন্তু গত বছর মার্চ মাসে ঋতাভরীর দ্বিতীয় সার্জারি হয়। চিকিৎসক বলেছিলেন, ঋতাভরীকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে। মানসিক অবসাদের শিকার হয়ে পড়েন ঋতাভরী। সেই সময় তথাগত তাঁকে প্রায়ই দেখতে আসতেন। তাঁদের মধ্যে গড়ে ওঠে সম্পর্ক। ঋতাভরীর প‍্যানিক অ্যাটাকের সময় তাঁকে সামলাতেন তথাগত।

তথাগত ও ঋতাভরী ঘন্টার পর ঘন্টা বসে ‘নার্ড’ ও ‘স্টার ওয়ার’ দেখতেন। তথাগতর নমনীয়তা ঋতাভরীকে কোনোদিন বুঝতে দেয়নি, তথাগত যথেষ্ট ধনী পরিবারের ছেলে। তাঁর কাছে ঋতাভরীর ভালো থাকাই শেষ কথা।

চলতি বছরের শেষে তথাগত ও ঋতাভরীর এনগেজমেন্টের কথা রয়েছে। এরপর তাঁরা ডেস্টিনেশন ওয়েডিং করবেন। বিয়ের পর সল্টলেকের নতুন অ্যাপার্টমেন্টে ঋতাভরী ও তথাগত একসঙ্গে থাকতে শুরু করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)