Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: কালো পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, স্পেনের ছবি শেয়ার করে ‘বং ক্রাশ’ তকমা ঋতাভরীর

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। পরপর দুটি অস্ত্রোপচার, পায়ে চোট কোনো কিছুই তাঁকে হার মানাতে পারে না। এই কারণে তিনি অনেকের বং ক্রাশ হয়ে উঠেছেন। সম্প্রতি স্পেনে বেড়াতে যাওয়ার কয়েকটি ছবি শেয়ার করেছেন ঋতাভরী। ছবিগুলি শেয়ার করতেই তাঁর অনুরাগীরা তাঁকে বং ক্রাশের খেতাব।

ইন্সটাগ্রামে ঋতাভরীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে স্পেনের ইবিজা দ্বীপে ঘুরতে গিয়েছেন তিনি। ইবিজার নৈসর্গিক সৌন্দর্য ও নীল জলের মাঝে বোটে বসে রয়েছেন ঋতাভরী। কখনও তাঁর উড়ে যাওয়া চুল সামলাচ্ছেন তিনি। কখনও উপভোগ করছেন নীল জলকে। ঋতাভরীর পরনে রয়েছে কালো রঙের বিচ কাফতান ও কালো-সাদা বিকিনি। চোখে রয়েছে সানগ্লাস ও ঠোঁটে ফুশিয়া পিঙ্ক লিপস্টিক।

আট মাস আগে ঋতাভরীর অস্ত্রোপচার সফল হলেও 2013 সাল থেকে তিনি ফিগার ঠিক রাখার জন্য কড়া ডায়েট অনুসরণ করেন এবং তার সাথে করেন ওয়ার্কআউট। কিন্তু অস্ত্রোপচারের ফলে তাঁর ডায়েট ও ওয়ার্কআউট বন্ধ হয়ে যায়। চিকিৎসকের নির্দেশে তাঁকে পুরোপুরি বিশ্রামে থাকতে বলা হয়েছিল। নড়া-চড়াও বারণ ছিল। সেই সময় ডিপ্রেশনের সম্মুখীন হয়েছিলেন ঋতাভরী। তবে সব কিছু কাটিয়ে কাজে ফিরেছেন ঋতাভরী।

পুজোর সময় ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ মুক্তি পেলেও বক্স অফিসে তা সফল হয়নি। অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। ‘মায়া মৃগয়া’ নামে আরও একটি ফিল্মের শুটিং শুরু হতে চলেছে। এছাড়াও অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush)-এর পরিচালনায় একটি রোম‍্যান্টিক ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সঙ্গে একটি কমার্শিয়ালে কাজ করেছেন তিনি। আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-এর সঙ্গেও তাঁকে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে।

Related Articles

Back to top button