Hoop PlusTollywood

যৌনতা নিয়ে প্রথমবার খোলাখুলি আড্ডায় ঋতাভরী, নুসরতের কাছে ফাঁস করলেন গোপন তথ্য

ঠিক ছিল ২৪ শে নভেম্বর ‘Ishq with Nusrat – Bhalobashaye Bold’ শোতে অভিনেত্রী ঋতাভরীর সম্পূর্ন এপিসোড সামনে আসবে। ওয়েবকাস্ট হয়েও গিয়েছে। যারা নুসরতের এই রেডিও টক শো নিয়ে উদগ্রীব তারা এতক্ষণে এই শো অনলাইনে দেখে ফেলেছেন। কিন্তু, যারা দেখেননি তারা জানেন কি এই শোতে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) এসে কোন কোন গোপন তথ্য ফাঁস করলেন? চলুন এক ঝলকে দেখে নিই ঋতাভরীর গোপন জীবনের রহস্য।

অভিনেত্রী বা অভিনেতা মানেই তাদের জীবন বেশ রহস্যময়। তাদের ব্যাক্তিগত জীবনের আদ্যোপান্ত জানতে অনেকেই মুখিয়ে থাকেন। কারণ, তাদের জীবনের রসালো গল্প হল সন্ধ্যার আসরের দুর্দান্ত টপিক। সম্প্রতি, ‘Ishq with Nusrat – Bhalobashaye Bold’ শোতে নিমন্ত্রিত ছিলেন বোল্ড ও গ্ল্যামারাস অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। দিলেন খোলাখুলি আড্ডা। আর এই আড্ডা সম্ভব হয়েছে কারণ এখানে কোনো মাপা প্রশ্ন নেই, পাশাপাশি শোতে উপস্থিত বোল্ড নায়িকা নুসরত জাহান।

প্রেম নিয়ে খুবই খোলামেলা ঋতাভরী। একাধিক বার ডেট করেছেন। বিদেশি পুরুষ সঙ্গীর সঙ্গে একবার ডেটে যান। বাড়িতে আসেন ফিজিক্যাল প্লেজার নেওয়ার জন্য, কিন্তু তার গা থেকে জুতোর অদ্ভুত বাজে গন্ধ টের পান, ব্যাস সমস্ত মুড অফ। গোলাপের রুম ফ্রেশনার স্প্রে করে ভদ্র ভাবে প্রেমিককে বিদায় জানান।

এখানেই শেষ নয়, একবার অন্যের বাড়ির রান্নাঘরে বয়ফ্রেন্ডের সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন। এবং ঘনিষ্ঠ মুহূর্ত উপভোগ করার সময় রান্নাঘরের অবস্থা বিশৃঙ্খল করে দেন।

নিজের সার্জারি নিয়ে মুখ খোলেন তিনি। সার্জারির পর দীর্ঘদিন বাড়িতেই ছিলেন। পরবর্তীতে পুজোর সময় বিজ্ঞাপনের কাজ পান। এবং সেই সময় এক মনোবিজ্ঞান প্রেমিকের কথা স্বীকার করেন তিনি। বিয়ে এক্ষুনি না করলেও নতুন বয়ফ্রেন্ডের স্বীকৃতি দিয়েছেন তিনি।

নারীবাদী কণ্ঠ উজাড় করে ঋতাভরী এও বলেন, “একটা ছেলের অনেকগুলো বান্ধবী থাকলে, সে ‘স্টাড’। একটা মেয়ের একাধিক পার্টনার থাকলে সে ‘বেশ্যা’! মাফ করবেন আমার ভাষার জন্য।”

শো শেষে নুসরতের আদরের টুকরোর জন্য একটা আদুরে গিফট দেন অভিনেত্রী। চলুন এবার শোয়ের অংশটুকু দেখে নিই।

Related Articles

Back to top button