Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: পায়ে চোট অসহ্য যন্ত্রণা, হুইলচেয়ারে বসেই অনুষ্ঠানে পৌঁছোলেন ঋতাভরী চক্রবর্তী

10 ই অক্টোবর, মহাপঞ্চমীর দিন মুক্তি  পেয়েছে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনীত ফিল্ম ‘এফআইআর’। এর মধ্যেই পায়ে চোট পেয়েছেন ঋতাভরী।  তাজ বেঙ্গল হোটেলে ছিল কোকা-কোলার উদ্যোগে আয়োজিত একটি অনুষ্ঠান। অথচ অনুষ্ঠানের দিন পায়ে লাগল চোট। ফলে হুইলচেয়ারে করে ঋতাভরীকে পৌঁছাতে হল তাজ বেঙ্গলে।

ঋতাভরী নিজেই ইন্সটাগ্রামে ইভেন্টের কয়েকটি ছবি শেয়ার করার সাথেই শেয়ার করেছেন নিজের ব্যান্ডেজ করা পায়ের ছবিও। ইভেন্টে ঋতাভরীর পরনে ছিল সাদা রঙের গাউন ও কালো ব্লেজার এবং মুখে কালো মাস্ক। কানে ছিল বিগ সাইজড ইয়ারিং। হুইলচেয়ারে বসেই অল্প-বিস্তর স্ন‍্যাক্স এনজয় করেছেন ঋতাভরী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, গত এক বছর ধরে তিনি যা সহ্য করেছেন, তারপর থেমে যাওয়ার প্রশ্ন ওঠে না। কাজ বা কমিটমেন্ট কোনো কিছুই তিনি বাদ দেবেন না। অতীত তাঁকে আরও শক্তিশালী করেছে।

10ই অক্টোবর ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ মুক্তি পেলেও বক্স অফিসে তা সফল হয়নি। তার কিছুদিন আগে ঋতাভরী একটি মূক-বধির স্কুলে গিয়েছিলেন। সেখানে তিনি শিশুদের সঙ্গে অনেকখানি সময় কাটিয়েছেন। সবাই মিলে কেক কেটেছেন, খাবার খেয়েছেন। শিশুদের সঙ্গে বেশ কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে ঋতাভরী জানিয়েছেন, তাঁরা সবাই মিলে পটারি ওয়ার্কশপ করেছেন। ইভেন্টের স্পনসর ছিল সুরক্ষা ডায়গনষ্টিক ও আমিনিয়া রেস্টুরেন্ট। ঋতাভরী তাঁদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁর সঙ্গে এদিন উপস্থিত ছিলেন ‘জেআর ফাউন্ডেশন’-এর কর্ণধার রাহুল দাশগুপ্ত (Rahul Dasgupta) ও সাইকিয়াট্রিস্ট তথাগত চ্যাটার্জি (Tathagata Chatterjee)।

অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। ‘মায়া মৃগয়া’ নামে আরও একটি ফিল্মের শুটিং শুরু হতে চলেছে। এছাড়াও অংশুমান প্রত্যুষ (Angsuman Pratyush)-এর পরিচালনায় একটি রোম‍্যান্টিক ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী।

Related Articles

Back to top button