Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: পরনে কালো নেটের ব্রালেট, ঋতাভরীর হট লুকে ঘুম উড়ল নেটপাড়ার

2022-এর শুরুর দিনগুলি ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র খুব একটা সুখকর ছিল না। ঋতাভরী নিজেই ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করে জানিয়েছিলেন তাঁর মা শতরূপা স্যান‍্যাল (Shatarupa Shanyal) ও দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তী (Chitrangada Chakraborty) করোনায় আক্রান্ত। ঋতাভরীর কোভিড রিপোর্ট নেগেটিভ। তবে চিত্রাঙ্গদা কোভিড পজিটিভ হওয়ার কারণে তাঁর বিয়ে পিছিয়ে দেওয়া হয়। এই কারণে নিমন্ত্রিতদের কাছে ক্ষমা চেয়েছিলেন ঋতাভরী। তবে ধীরে ধীরে তিনি আবারও ফিরছেন ছন্দে।

আরো পড়ুন -   রচনা ব্যানার্জীর জীবনে সৌভাগ্য এনেছে কোন রং! অবশেষে মুখ খুললেন 'দিদি নং ১'

সম্প্রতি ইন্সটাগ্রামে ঋতাভরী নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলি দেখে ঘুম উড়েছে নেটদুনিয়ার। ঋতাভরীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের নেটের ব্রালেট। ঋতাভরীর শরীর আবৃত লেপার্ড প্রিন্টেড ফারের গরম পোশাকে। কানে রয়েছে সোনালি রঙের শিকলের মতো দেখতে জাঙ্ক ইয়ারিং। চুল খোলা ও ঠোঁটে গোলাপি লিপস্টিক। মোহময়ী ভঙ্গিতে ছবিগুলি তুলেছেন ঋতাভরী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতাভরী লিখেছেন বাঘিনীর ডাকের কথা।

আরো পড়ুন -   শিল্পা শেট্টির সঙ্গে দুর্দান্ত নাচ কিংবদন্তি অভিনেত্রী ওয়াহিদা রহমানের, তুমুল ভাইরাল ভিডিও

বরাবর অন্যরকম লুকে নজর কেড়েছেন ঋতাভরী। কেরিয়ারের শুরু হয়েছিল স্টার জলসার একদা জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’-র নায়িকা ললিতার চরিত্রে অভিনয়ের মাধ্যমে। বর্তমানের সাহসী ফটোশুটের তুলনায় আকাশ-পাতাল তফাৎ ছিল ললিতার চরিত্রে। সে ছিল এক গৃহবধূ। কিন্তু তাঁর চিন্তাধারা ছিল আধুনিক।

আরো পড়ুন -   একের পর এক বোল্ড অবতারে মধুমিতা, অভিনেত্রীর হট লুকে তুমুল ঝড় নেটদুনিয়ায়

গত বছর ঋতাভরী অভিনীত ফিল্ম ‘এফআইআর’ মুক্তি পেলেও তা দর্শকের মনে দাগ কাটতে পারেনি। অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap)-এর প্রযোজনায় একটি হিন্দি ফিল্মে অভিনয় করছেন ঋতাভরী। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সঙ্গে একটি কমার্শিয়ালে কাজ করেছেন তিনি। আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-এর সঙ্গেও একটি বিজ্ঞাপন করেছেন ঋতাভরী।

Related Articles

Back to top button