আত্মবিশ্বাসের ছোঁয়া ঋতাভরীর ছবিতে, কাকে বিশ্বাস করতে শুরু করলেন অভিনেত্রী!

ঋতাভরী (Ritabhari chakraborty) নিজের উপর যথেষ্ট বিশ্বাস রাখেন। এই আত্মবিশ্বাসের জোরেই একসময় শুরু হয়েছিল তাঁর কেরিয়ার। পরবর্তীকালে ধীরে ধীরে সেই কেরিয়ারের উড়ান আকাশ ছুঁয়েছে। এবার সেই আত্মবিশ্বাসের ছোঁয়া দেখা গেল তাঁর ছবিতেও।

সম্প্রতি ঋতাভরী ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের নটেড শার্ট যার গোটা গায়ে লেখা রয়েছে ‘বিলিভ’ অর্থাৎ বিশ্বাস। তার সঙ্গে ঋতাভরী পারছেন নীল ডেনিম। তার সঙ্গে ঋতাভরী বাঁ হাতে রিস্টওয়াচ পরেছেন ও কানে জাঙ্ক জুয়েলারি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতাভরী একটি কথাই লিখেছেন, ‘বিশ্বাস’। নেটিজেনদের কাছে প্রশংসিত হয়েছে ঋতাভরীর ছবি।

সম্প্রতি ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে ঋতাভরী ডিগ্রি অর্জন করেছেন। তবে করোনা অতিমারীর কারণে তাঁকেও অনলাইন পড়াশোনা করতে হয়েছে। এর পাশাপাশি নিজের উদ্যোগে একটি এনজিও-র সঙ্গে হাত মিলিয়ে করোনা পরিস্থিতির সময় মানুষকে ডিপ্রেশন থেকে মুক্ত করতে শুরু করেছেন বিনামুল‍্যে কাউন্সেলিং। কয়েক মাস আগে মুক্তি পেয়েছে তাঁর প্রথম হিন্দি গানের অ্যালবাম ‘সাওন’।

শৈশবে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন ঋতাভরী। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’-র মাধ্যমে নজর কেড়েছিলেন তিনি। ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ তাঁর জীবনের একটি মাইলস্টোন। এই ফিল্মে মহিলা পুরোহিতের ভূমিকায় অভিনয় করেছেন ঋতাভরী। এই ফিল্মে একটি বার্তা মেলে ধরা হয়েছে, একটি মেয়ের রজঃস্বলা হওয়া কোনো ট্যাবু নয়। অভিনেত্রী হিসাবে এক্সপেরিমেন্ট করেন বলেই ঋতাভরী মহিলা পুরোহিতের চরিত্রে তাঁর পরিণত মানসিকতা তুলে ধরতে পেরেছিলেন।