Hoop PlusTollywood

Rituparna Sengupta: মাত্র তিন দিনে করোনামুক্ত হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, শীঘ্রই ফিরছেন কাজে

করোনার তৃতীয় ঢেউ ক্রমশ ভয়াবহ আকার ধারণ করছে। ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) দ্বিতীয়বারের জন্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর আগে গত বছরের শুরুতে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। কিন্তু গতবছর তাঁর করোনার কোনো উপসর্গ ছিল না। সেই সময় আইসোলেশনে ছিলেন ঋতুপর্ণা। তবে এবার দ্বিতীয়বারের জন্য করোনায় আক্রান্ত হয়েও মাত্র তিন দিনের মধ্যেই করোনামুক্ত হলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় নিজের হাসিমুখের ছবি শেয়ার করে ঋতুপর্ণা নিজের করোনামুক্ত হওয়ার কথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। এমনকি মঙ্গলবার থেকে কাজেও ফিরেছেন ঋতুপর্ণা। চলতি বছরের 8 ই জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় ঋতুপর্ণা লিখেছিলেন, তাঁর কোভিড টেস্টের ফল পজিটিভ এসেছে। কোভিড টেস্টের রেজাল্ট জানার সাথে সাথেই নিজেকে আইসোলেট করে নেন ঋতুপর্ণা। এমনকি সমস্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে শুরু করেন তিনি। তবে এর মধ্যেও অনুরাগীদের কথা ভোলেননি তিনি। সবাইকে ভালো রাখার নিদান দিয়েছেন ঋতুপর্ণা।

আরো পড়ুন -   এখনো হয়নি বিয়ে, এরইমধ্যে মেয়ের নাম ঠিক করে ফেললেন আলিয়া! রইলো ভিডিও

এরপর মঙ্গলবার নিজের সুস্থতার খবর জানিয়ে ঋতুপর্ণা লিখেছেন, তিনি এই মুহূর্তে পুরোপুরি সুস্থ। একই সঙ্গে নিজের কাজে ফেরার কথা জানিয়ে ঋতুপর্ণা তাঁর অনুরাগীদের অনেক ধন্যবাদ জানিয়েছেন তাঁকে অনেক ভালোবাসা ও তাঁর জন্য প্রার্থনা করার জন্য। তিনি ঈশ্বরের কাছে সকলের মঙ্গল কামনা করেছেন।

আরো পড়ুন -   মমতার আদলেই তৈরি পি.এম বসুর চরিত্র! নতুন জল্পনায় সিরিজ 'ফ্যামিলি ম্যান 2'

অপরদিকে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) সহ টলিউডের একাধিক সেলিব্রিটি করোনায় আক্রান্ত। তবে ঋতুপর্ণার মতোই দ্রুত করোনামুক্ত হয়েছেন দেব (Dev)। দেব মাত্র চারদিনে করোনামুক্ত হলেও রুক্মিণী মৈত্র (Rukmini Moitra) রয়েছেন কোয়ারেন্টাইনে। ইমন চক্রবর্তী (Imon Chakraborty)-ও করোনায় আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে তিনিও তাঁর স্বামী নীলাঞ্জন ঘোষ (Nilanjan Ghosh)-এর সঙ্গে আইসোলেশনে রয়েছেন। কিন্তু আইসোলেশনে থাকা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও ভিডিও আপলোড করছেন ইমন।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Related Articles

Back to top button