Hoop PlusTollywood

Rituparna Sengupta: ক্যান্সারে প্রয়াত কাছের মানুষ, শোকে ভেঙে পড়লেন ঋতুপর্ণা

ইন্ডাস্ট্রিতে ঋতুপর্ণা সেনগুপ্ত অন্যতম চর্চিত নায়িকা। পঞ্চাশ পেরিয়ে গেলেও তিনি এভারগ্রীন। তার অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যেও কখনো বয়সের মলিনতা এসে পড়েনি। এখনো তিনি ইন্ডাস্ট্রির নামে অভিনেতা-অভিনেত্রীকে সমানতালে টেক্কা দিয়ে যান। কখনো বসে থাকতে দেখা যায়নি তাকে। করে গিয়েছেন একের পর এক কাজ করি করতে পেরেছেন মানুষের অপার ভালোবাসা।

সম্প্রতি একটি দুঃসংবাদ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সোশ্যাল মিডিয়া সব সময় হাসিখুশি রূপেই দেখা যায় তাকে। কিন্তু তার প্রেরণ করা শোকের খবরে ভেঙে পড়েছেন তার অনুরাগীরাও। নিজের অন্যতম কাছের মানুষকে হারিয়ে শোকে বিধ্বস্ত ঋতুপর্ণা। বলার সমস্ত ভাষা হারিয়ে ফেলেছেন তিনি।

সেই অত্যন্ত কাছের মানুষটি কে জানেন? অভিনেত্রী নিজের অন্যতম কাছের বন্ধুকে হারিয়ে ফেলেছেন। ক্যান্সারের প্রাণ হারিয়েছেন অভিনেত্রীর ছোটবেলার বন্ধু। তার নাম ইন্দুমতী। অভিনেত্রী প্রাণের কাছে বন্ধু ছিলেন তিনি তা ঋতুপর্ণা সেনগুপ্তের ইনস্টাগ্রাম পোস্ট দেখলেই বোঝা যায়।

এই খবর ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী লেখেন,“আমার ছোটবেলার অন্যতম কাছের বন্ধুকে ক্যান্সারে হারিয়ে ফেললাম। আমি খুব গভীরভাবে শোকাহত। তাঁর আত্মার শান্তি কামনা করি। আমাদের শৈশবটাই সব থেকে ভালো ছিল। সরল এবং নিষ্পাপ ছিল আমাদের ছেলেবেলার দিনগুলো। আমাদের ছোটবেলার চির রঙিন স্মৃতিতে তোকে সবসময় মনে থাকবে কিন্তু ইন্দুমতী।” অভিনেত্রীর সঙ্গে তার একটি ছোটবেলার ছবি পোস্ট করেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীর এই পোস্টে শোকবার্তা জানিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত কিছুদিন আগে অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণের সময় তিনি সংবাদপত্রের শিরোনামে এসেছিলেন। এছাড়াও তিনি এখন সংবাদপত্রের আমূল চর্চায়। সৌজন্যে তার ইন্ডিগো ফ্লাইট বিতর্ক।সেই বিমান সংস্থার উপর যাবতীয় রাগ সোশ্যাল প্ল্যাটফর্মে উগরে দিয়ে যথাযথ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন তিনি। যদিও এখন সমস্যা কিছুটা মিটেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)