Hoop PlusTollywood

Rituparna Sengupta: ট্রান্সপারেন্ট শাড়িতে ‘সেক্সি গার্ল’ তকমা পেলেন ৫০ ছুঁইছুঁই ঋতুপর্ণা সেনগুপ্ত!

তিনি লাস্যময়ী, নবীন-প্রবীণের মিশেল, দুর্ধর্ষ অভিনেত্রী এবং অবশ্যই রূপবতী। একটা সময় বাংলা সিনেমার অন্যতম পরিচিত ও জনপ্রিয় মুখ ছিলেন তিনি। সুচিত্রা, সুপ্রিয়ার পর একটা সময় আসে যখন দেবশ্রী, মহুয়া, শতাব্দী, রচনা, ঋতুপর্ণা বাংলা সিনেমার ঘরের মেয়ে হয়ে ওঠেন। এদের সিনেমায় বাংলার দর্শকরা মজে থাকতেন, আজও এদের মধ্যে ঋতুপর্ণা (Rituparna Sengupta) একটি উজ্জ্বল নক্ষত্র। ধারাবাহিকে তিনি পা না রাখলেও কোভিডের পর ফের পুরোনো ছন্দে ফেরেন তিনি। তার পাইপলাইনে এখন বহু কাজ।

সম্প্রতি, ঋতুপর্ণা সেনগুপ্ত ‘ইত্তর’ -এর শ্যুটিং করছেন। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক বীণা বক্সী। শুধু অভিনয় নয়, চলতি বছরের পুজোয় মুক্তি পেয়েছে তাঁর নতুন গান। অভিনেত্রীর সঙ্গে গান গেয়েছেন সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ীও।তাঁদের এই পুজোর গানের নাম ছিল ‘ফুলমতি’।

সম্প্রতি, দেদার ফটোশ্যুট করে চলেছেন ঋতুপর্ণা। আজকাল মাঝে মধ্যেই বোল্ড অবতারে ধরা দেন অভিনেত্রী। কখনো আসেন ওয়েস্টার্ন পোশাকে তো কখনো ভারতীয় সাজে সেজে ওঠেন। বয়স তার ৫০ ছুঁইছুঁই, কিন্তু এতটুকু শরীরে মেদ জমতে দেননি, এমনকি রূপেও তার ভাটা পরেনি। দিনদিন যেন আরো রূপবতী হয়ে উঠছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

এদিন অভিনেত্রী ঋতুপর্ণা কিছু ছবি পোস্ট করেন। যেখানে তার পরনে ফিনফিনে শাড়ি ও ডিজাইনার ব্লাউজ। লাস্যময়ী অভিনেত্রীর এহেন ছবি দেখে নেট জনতা কাবু। সু মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স। কেউ কেউ লিখেছেন অপূর্ব সুন্দরী, তো কেউ লিখেছেন ‘সেক্সী গার্ল’।

Related Articles

Back to top button