ব্ল্যাক গাউনে প্রজাপতির মতো পাখনা মেলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নতুন প্রজন্মের সঙ্গে টিকে থাকতে গেলে মাঝে মধ্যে নতুন হয়ে উঠতে হয়। সময়ের সঙ্গে তাল মিলিয়ে না চললে নদীকেও শুকিয়ে যেতে হয়। তাই সময়ের সঙ্গে সঙ্গে চলাই শ্রেয়। সেইরকমই নতুন রূপে সেজে উঠলেন বাংলার নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। নাহ, তাকে দেখলে তার বয়স অনুমান করার সাধ্য নেই। দিন দিন আরও রূপবতী হয়ে উঠছেন তিনি।

চলতি বছরের মার্চ মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সর্বক্ষণ ব্যস্ত থাকা অভিনেত্রীকে দিন কাটাতে হয়েছিল চার দেওয়ালের ঘেরাটোপে। লকডাউন কাটিয়ে দশ মাস পর সিঙ্গাপুর থেকে কলকাতা ফিরেছিলেন তিনি। দার্জিলিংয়ে নতুন হিন্দি ছবি ‘সল্ট’-এর শ্যুটিং করতে দেখা যায় তাকে। ঠিক তখনই তিনি করোনা ভাইরাসের কবলে পড়েন। চলে যান নিবৃতবাসে।
কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই ঋতুপর্ণার স্বামী সঞ্জয়, সিঙ্গাপুরের বাসিন্দা, সেখানেই দুই সন্তানের সঙ্গে থাকছেন ঋতুপর্ণা।

সম্প্রতি তাকে দেখা গেল একটি ফটোশ্যুটে। কালো গাউনে অসাধারণ দেখেছিলেন তিনি। তাকে দেখে বোঝার উপায় নেই তার বয়সের ছাপ ঠিক কতটা। এখনও টানটান ফিগারে উষ্ণতা ছড়াচ্ছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

অবশ্য, দেশে ফিরে অনেকগুলি কাজে হাত দেন অভিনেত্রী। ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’-র মতো একগুচ্ছ ছবির শ্যুটিং সেরেছেন তিনি। এছাড়াও, ইতিমধ্যে, মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘বাঁসুরি’। বলিউড পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে অভিনিয় করেছেন ঋতুপর্ণা। থাকছেন ‘অচেনা উত্তম’ সিনেমায় সুচিত্রা সেনের ভূমিকায়। এক কথায় সোনায় সোহাগা ঋতুপর্ণা সেনগুপ্ত।