Hoop PlusTollywood

Rituparna Sengupta: সাগরপাড়ে অকাল বসন্ত, পালিত হল ঋতুপর্ণার জন্মদিন

তারকারা বোধ হয় নভেম্বরেই জন্মান। ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan), শাহরুখ খান (Shahrukh Khan)-এর পর এবার টলিউড ইন্ডাস্ট্রির কুইনের জন্মদিন পালিত হল সাগরপাড়ে। 7 ই নভেম্বর পালিত হল টলিউডের বিখ্যাত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র জন্মদিন।

এই মুহূর্তে ঋতুপর্ণা রয়েছেন লন্ডনে। সেখানে দীর্ঘ পাঁচ মাস পরে স্বামী সঞ্জয় চক্রবর্তী (Sanjay Chakraborty) ও মেয়ে এষণা (Eshna)-র সঙ্গে সময় কাটাতে পাড়ি দিয়েছিলেন ঋতুপর্ণা। অক্টোবর-নভেম্বর মাসে লন্ডনে শরতের মরসুম। সেই মরসুমে হঠাৎই আনপ্ল‍্যানড জন্মদিন পালিত হল ঋতুপর্ণার। জন্মদিন পালনের কোনো পরিকল্পনা তাঁর না থাকলেও সঞ্জয় সহধর্মিণীকে সারপ্রাইজ দেওয়ার জন্য কিছু ঘনিষ্ঠ জনদের নিয়ে পার্টির ব্যবস্থা করেছিলেন। লন্ডনের একটি নাইটক্লাবে পালিত হয়েছে ঋতুপর্ণার জন্মদিন।

আরো পড়ুন -   অমৃতাকে কেন তালাক দিয়েছিলেন সঈফ! মুখ খুললেন করিনা কাপুরের স্বামী

পার্টিতে উপস্থিত ছিলেন ঋতুপর্ণার স্কুলের বেশ কয়েকজন বন্ধু। তাঁদের কেউ চিকিৎসক, কেউ ইঞ্জিনিয়ার, কেউ ভাইস চ্যান্সেলর। এছাড়াও ছিলেন তাঁর তুতো ভাই-বোনরা, তাঁর ও সঞ্জয়ের দিদি। অনেক দিন পরে বাঁধনছাড়া হুল্লোড়ে মাতলেন সবাই। প্রকৃতপক্ষে, করোনা অতিমারী সেলিব্রিটি থেকে আমজনতা সকলকেই গৃহবন্দী করে ফেলেছিল। অনুষ্ঠানে যাওয়া মানেই করোনার ভয়। নাইটক্লাবে গিয়ে করোনা বিধি মেনে এদিন পালিত হয়েছে ঋতুপর্ণার জন্মদিন।

আরো পড়ুন -   গগন মাখালকে যোগ্য জবাব দিতে ভোটে দাঁড়াবে পূর্ণা! মোড় ঘোরানো পর্বে 'খেলাঘর', রইলো ভিডিও

অপরদিকে এষণার সঙ্গে ঋতুপর্ণার লন্ডন ভ্রমণ শুরু হয়ে গিয়েছে। হ্যারি পটার ল্যান্ড ঘুরেছেন মা ও মেয়ে। মাথায় রামধনু রঙের হ্যাট, পরনে শীতপোশাক। তবু ঋতুপর্ণা অনন্যা। পরিবারের সঙ্গে সময় কাটাতে মাত্র দুই সপ্তাহের ছুটি পেয়েছেন তিনি। এরপর ভারতে ফিরেই শুরু হয়ে যাবে পাপিয়া অধিকারী (Papia Adhikary) পরিচালিত প্রথম বাংলা ফিল্ম ‘মাদার ইন্ডিয়া’-র শুটিং। ঋতুপর্ণাই এই ফিল্মের নায়িকা যিনি যৌনপল্লীর মহিলাদের মধ্যে নিয়ে আসবেন মুক্তির আস্বাদ। টলিউডের রানী ঋতুপর্ণা সেনগুপ্তর জন্য ‘হুপহাপ'(HOOPHAAP)-এর পক্ষ থেকে রইল জন্মদিনের অনেক শুভেচ্ছা।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Related Articles

Back to top button