Hoop PlusTollywood

Rituparna Sengupta: কে বলবে বয়স ৫০! হট লুকে তাক লাগালেন ‘সুইট সিক্সটিন’ ঋতুপর্ণা সেনগুপ্ত

ইন্ডাস্ট্রিতে ঋতুপর্ণা সেনগুপ্ত বহু বছর হয়ে গেল কাজ করছেন। ইন্ডাস্ট্রির নাড়ি-নক্ষত্র তার মধ্যে হাতের ডগায়। তিনি এমনই একজন নায়িকা যে চরিত্রের খাতিরে তথাকথিত নায়িকার জৌলুস গ্ল্যামার তিনি পিছনে ফেলে রাখতে পারেন। তা তার দহন, উৎসব বা অলীক সুখ’ দেখলেই আন্দাজ করা যায়। দীর্ঘ অনেক বছর ধরে ইন্ডাস্ট্রিতে বিভিন্ন পরিবর্তনের সাথে থেকেছেন তিনি। কিন্তু একটি জিনিসে কখনো পরিবর্তন আসেনি তা হল ঋতুপর্ণা সেনগুপ্তর সৌন্দর্য। বয়স পঞ্চাশের গণ্ডি পেরিয়েছে, কিন্তু এখনও তিনি সমানতালে নেটিজেনদের ঘুম উড়িয়ে দিতে সক্ষম।

উল্লেখ্য, দিনকয়েক আগেই সাতসকালেই বড়সড় বিপাকে পড়েছিলেন টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। মঙ্গলবার সকাল বেলা বিমান ধরতে গিয়েই সমস্যায় পড়েছিলেন টলি অভিনেত্রী। কলকাতা আন্তর্জাতিক বিমান বন্দরে  বোর্ডিংয়ের সময় ছিল  ভোর ৪.৫৫ মিনিট। অভিনেত্রী পৌঁছেছিলেন ৫.১২ মিনিটে।  মাত্র কিছুক্ষণের দেরির জন্যই বিমানে উঠতে পারেন নি ঋতুপর্ণা সেনগুপ্ত। একটানা ৪০ মিনিট ধরে অনুরোধ, কাকুতি মিনতি, এমনকী কান্নাকাটি করার পরও বিমানে উঠতে দেয়নি প্রথমসারির বিমান সংস্থা। আমদাবাদের উদ্দেশেই যাচ্ছিলেন নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি জানিয়েছেন, ভোরবেলা তিনি বিমান বন্দরে পৌঁছান। আমদাবাদের বিমান ধরার জন্য যাত্রীদের গেট নং ১৯-এ বোর্ডিংয়ের সময় ভোর ৪.৫৫ দেওয়া হয়েছিল। কিন্তু অভিনেত্রীর পৌঁছতে সামান্য দেরি হতেই তাকে জানানো হয় বোর্ডিং হয়ে গিয়েছে। তাকে দেখতে না পেয়ে নির্দিষ্ট সময়ে নাকি তার নাম ধরে ঘোষণা করেছেন কর্তৃপক্ষ। ফোনেও নাকি যোগাযোগ করা হয়েছে। কিন্তু ঋতুপর্ণার দাবি, তার কাছে কোনও ফোন আসেনি, তার কাছে বোর্ডিং পাসও ছিল। তিনি অনেক অনুরোধ করেন। শেষমেষ কোনও কিছু না হওয়ায় কেঁদে ফেলেন ঋতুপর্ণা, তাতেও কোনও কাজ হয়নি। অন্যদিকে সময় মতো শ্যুটিং সেটে না গেলে সমস্যায়  পড়বেন পরিচালক-প্রযোজক, এমনকী ছবির শুটিংও বন্ধ হয়ে যেতে পারে। এই কথাও বিমানবন্দরের কর্মীদের কাছে ক্রমাগত বলতে থাকেন ঋতুপর্ণা। প্রায় ৪০ মিনিট ধরে অনুরোধ করেও কোনও কাজ হয়নি। সেই সমস্যা মিটতে না মিটতেই প্রিয়জনকে হারালেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। ফের হট অ্যান্ড সেক্সি লুকে ক্লিভেজ  দেখিয়ে ভাইরাল ঋতুপর্ণা। সম্প্রতি নিজের ইনস্টা-তে  ঋতুপর্ণা সেনগুপ্ত-র একটি ছবি শেয়ার করেছেন। যা দেখেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে।

সম্প্রতি তার পোস্ট করা এই ছবিতে তাকে কালো গাউনে উষ্ণতা ছড়াতে দেখা যাচ্ছে। গাউনের ফাঁকে স্পষ্ট তার বুকের ক্লিভেজ। তিনি যেন চোখের উষ্ণ চাহনিতে মুগ্ধ করে রেখেছেন নেটিজেনদের। তার হাত রয়েছে চুলে।

আজ সকালে এই ছবিটি পোস্ট করে তিনি ইনস্টাগ্রামে ক্যাপশনে সবাইকে নতুন সকালের শুভেচ্ছা বার্তা জানান। সমস্ত শুভ কিছু দিয়ে নতুন সকাল শুরু হোক এই প্রার্থনা করেন তিনি। সকলের সাথে যাতে ভালো হয় এই প্রার্থনা করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)