Hoop PlusBengali Serial

ভেঙ্গে গিয়েছে দীর্ঘদিনের প্রেম, রিজওয়ানের সঙ্গে সম্পর্ক নিয়ে অবশেষে মুখ খুললেন দেবচন্দ্রিমা

দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Ray) ও সায়ন্ত মোদক (Sayanta Modak)-কে চলতি বছরের শুরুতেও দেখা গিয়েছিল মালদ্বীপ ট্রিপে। শোনা যাচ্ছে, তাঁরা নাকি লিভ-ইনে থাকতে শুরু করেছিলেন। এমনকি একসঙ্গে খুলেছিলেন ইউটিউব চ্যানেল। কিন্তু কয়েক মাস ধরে সবকিছুই এলোমেলো। দেবচন্দ্রিমা ও সায়ন্তর ব্রেক-আপ হয়ে গেছে। ইউটিউব চ্যানেলেও দেবচন্দ্রিমার স্থানে দেখা যাচ্ছে অন্য কাউকে। এবার নিজের ব্রেক-আপ, সম্পর্ক, কেরিয়ার নিয়ে অকপট হলেন দেবচন্দ্রিমা।

যীশু সেনগুপ্ত (Jissu U. Sengupta) তাঁর পছন্দের অভিনেতা। কারণ শুধুমাত্র অভিনয় ক্ষমতাই নয়, দেবচন্দ্রিমা তাঁকে পছন্দ করেন একজন মানুষ হিসাবে। কিন্তু টলিউডে বড় পর্দায় তিনি ডেবিউ করেছেন দেব (Dev)-এর বিপরীতে ‘কিশমিশ’ ফিল্মে। এই ফিল্মে দেবের প্রাক্তন প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন দেবচন্দ্রিমা। তবে বাস্তবে ফিল্মে দেব অভিনীত চরিত্রটির সঙ্গে প্রেম টিকতে পারে না বলে মনে করেন তিনি। দেব-এর সঙ্গে অভিনয় করতে ভালো লেগেছে তাঁর। সিরিয়ালের পাশাপাশি বড় পর্দাতেও কাজ করতে চান দেবচন্দ্রিমা।

আরো পড়ুন -   Sarbojaya: তালের বড়া বানিয়ে টিআরপিতে বাজিমাত! প্রকাশ্যে ‘সর্বজয়া’র নতুন চমক, রইল ভিডিও

তাঁর প্রিয় অভিনেত্রী হলেন সোহিনী স্যান‍্যাল (Sohini Shanyal)। তাঁর ব্যক্তিত্বে মুগ্ধ দেবচন্দ্রিমা। তাছাড়া ছোট পর্দায় তাঁর অভিনয় দেবচন্দ্রিমার নজর কাড়ে। তবে মজা করে দেবচন্দ্রিমা বলেন, পুরুষদের প্রতি তিনি বেশি আকৃষ্ট। তাই পুরুষদের নাম প্রথমেই মাথায় আসে। তবে ‘পরিণীতা’-তে শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র অভিনয় দেখে তিনি চমকে গিয়েছিলেন। তবে ধারাবাহিকের জগতে নারী-পুরুষ নির্বিশেষে সকলেই তাঁর প্রতিদ্বন্দ্বী। সব সিরিয়ালের নায়িকাদের অভিনয় খুঁটিয়ে দেখেন দেবচন্দ্রিমা। খবর রাখেন ধারাবাহিকের টিআরপি ও তার নায়িকার। তিনি মনে করেন, এই মানসিকতাই তাঁকে প্রতিযোগী করে তুলেছে। তবে স্বাস্থ্যকর প্রতিযোগীতা পছন্দ করেন তিনি।

দেবচন্দ্রিমা অভিনীত সিরিয়াল ‘সাঁঝের বাতি’-র সাড়ে তিন বছর পূর্ণ হয়ে গেছে। তিনি আগে ছিলেন ‘চারু’, এখন হয়েছেন ‘চিকু’। চারু তাঁর বড্ড বেশি আপন ছিল। তবে চিকুকে আত্মস্থ করতে বেশ কিছুটা সময় লেগেছে। তার উপর গত তিন বছর ধরে যেসব অভিনেতা-অভিনেত্রীরা ‘সাঁঝের বাতি’-তে অভিনয় করছেন, তাঁরা এখন আর এই সিরিয়ালে কাজ করেন না। ফলে নতুনদের সঙ্গে দেবচন্দ্রিমার মানিয়ে নিতে একটু সময় লেগেছে। ‘সাঁঝের বাতি’-র নায়ক রিজওয়ান রাব্বানি শেখ (Rizwan Rabbani Sheikh) দেবচন্দ্রিমার খুব ভালো বন্ধু। তবে তাঁদের নিয়ে ছড়িয়েছে প্রেমের গুজব। যদিও দুজনেই তা নিয়ে ভাবিত নন।

তবে সায়ন্তর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার প্রসঙ্গে দেবচন্দ্রিমার মনে হয়, যে সম্পর্কে ভালো থাকা যায় না বা পরিস্থিতি প্রতিকূল হয়ে যায়, সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসাই ভালো।

Related Articles

Back to top button