BollywoodHoop Plus

Sraddha Kapoor: কেন ভাঙলো শ্রদ্ধা কাপুরের বিয়ে! অবশেষে মুখ খুললেন অভিনেত্রীর প্রেমিক

গত কয়েক দিন ধরে শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor) ও রোহন শ্রেষ্ঠ (Rohan Shreshtha)-এর ব্রেক-আপের খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। শুক্রবার শ্রদ্ধা ইন্সটাগ্রাম পোস্টে লিখেছেন, নেটিজেনদের এই ব্যাপারে আরও শোনাতে। অপরদিকে মুখ খুলেছেন রোহন।

 

View this post on Instagram

 

A post shared by Shraddha ✶ (@shraddhakapoor)

রোহন লিখেছেন, তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কোনও মন্তব্য কোনোদিন করেননি , এখনও করতে চান না। তবে রোহন এটাও বলেননি, তাঁর ও শ্রদ্ধার ব্রেক-আপ হয়ে গিয়েছে। চলতি বছর গোয়ায় শ্রদ্ধার জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন না রোহন। এরপর থেকেই তাঁদের ব্রেক-আপের গুঞ্জন ছড়িয়ে পড়ে টিনসেল টাউনে। শোনা যাচ্ছে, চলতি বছরের জানুয়ারি মাস থেকেই শ্রদ্ধা ও রোহনের সম্পর্কে চিড় ধরেছিল।

 

View this post on Instagram

 

A post shared by Rohan Shrestha (@rohanshrestha)

বহুদিন আগে একটি সাক্ষাৎকারে রোহনের বাবা ও সেলিব্রিটি ফটোগ্রাফার রাকেশ শ্রেষ্ঠ (Rakesh shreshtha) বলেছিলেন, শ্রদ্ধা ও রোহনের বন্ধুত্ব তাঁদের কলেজের সময় থেকে। তাঁরা কর্মস্থলেও প্রতিষ্ঠিত। শ্রদ্ধা ও রোহন দুজনেই পরিণত। তাই তাঁরা অনেক ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন।

অপরদিকে শক্তি কাপুর (Shakti Kapoor)-ও বলেছিলেন, রোহন শৈশব থেকেই তাঁদের বাড়িতে যাতায়াত করেন। শ্রদ্ধা ও রোহন দুজনেই ছোটবেলার বন্ধু। তবে তাঁরা কেউই কোনোদিন বলেননি, তাঁরা বিয়ে করতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Rohan Shrestha (@rohanshrestha)