Hoop PlusBengali Serial

Desher Mati: রাজা-মাম্পি হিসেবে এটাই ‘শেষ সাক্ষাৎকার’, কান্নায় চোখ ভিজে এলো রাহুল-রুকমার

কয়েক দিন আগে ইন্সটাগ্রাম লাইভে এসে রাহুল (Rahul Arunodoy Banerjee) বলেছিলেন, রুকমা (Rooqma Ray)-কে খুব মিস করবেন। সেটে এসে তাঁকে দেখতে পাবেন না। এবার ‘দেশের মাটি’-র শুটিংয়ের শেষ দিনে শেষবারের মতো লাইভে এসে রুকমার অকপট স্বীকারোক্তি, তাঁর রাহুলদাকে মিস করবেন তিনি।

মঙ্গলবার শেষ হয়ে গেল ‘দেশের মাটি’-র শুটিং। 235 পর্ব অতিক্রম করে শেষ হতে চলেছে সিরিয়ালটি। এদিন ‘দেশের মাটি’-র শেষ লগ্নে সকলের জন্য ছিল ‘দেশের মাটি’ আঁকা কেক। কেক কেটে সেলিব্রেশন করার বদলে সেট জুড়ে শুরু হয়েছিল কান্নাকাটি। রাহুল জানালেন, রুকমা ও কিয়ান ওরফে দিব‍্যজ‍্যোতি (Dibyajyoti) একে অপরকে জড়িয়ে ধরে কেঁদেছেন। রাহুলের চোখেও ছিল জল। অপরদিকে কষ্ট পাচ্ছেন নেটিজেনদের একাংশ। তাঁরা কাঁদছেন তাঁদের প্রিয় রাজা ও মাম্পির জন্য। সবার একটাই অনুরোধ, আবার রাহুল ও রুকমাকে নতুন রূপে তাঁদের কাছে ফিরতে হবে। শেষ লাইভে এসে রুকমা জানালেন, রাহুলকে দেখতে পাবেন না বলে তাঁর মন খারাপ হবে।

অনস্ক্রিন রসায়ন পরিণত হয়েছিল নিখাদ বন্ধুত্বে। একসঙ্গে বেড়াতে গিয়েছেন রাহুল ও রুকমা। বারবার লিঙ্ক-আপের চেষ্টা হলেও তা পলকে উড়িয়ে দিয়েছেন দুজনে। যতবার সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন তা ভাইরাল হয়েছে রাজা ও মাম্পির ছবি হিসাবে। এই জুটি বাঙালির অত্যন্ত কাছের হয়ে গিয়েছিলেন। যখন মাম্পির আচরণে কোনো ভুল দেখেছেন, তখন এই নেটিজেনরাই গর্জে উঠেছেন তাঁকে শুধরানোর জন্য।

লাইভে এসে রাহুল বলেছেন, আগামীকাল সকাল থেকে আর রাজা ও মাম্পি থাকবেন না তাঁদের সঙ্গে। সকলের অনুরোধে এদিন তাঁকে গাইতে হয়েছে নচিকেতা (Nachiketa) -র বিখ্যাত ‘নীলাঞ্জনা’। গানটি গাইতে গাইতে গলা ভারী হয়ে এসেছিল রাহুলের। রুকমাও জানিয়েছেন, মাম্পিকে ভোলা তাঁর পক্ষে সম্ভব নয়।

Related Articles

Back to top button