Hoop PlusBengali Serial

Rooqma Ray: হতাশ মুখে পাহাড়ে রুকমা, ‘দেশের মাটি’ শেষ হতেই মনখারাপ মাম্পির!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ আপাতত শেষ। দর্শকদের হৃদয় ভেঙে শেষ হয়ে গেল এই সিরিয়াল। শোনা যাচ্ছে, কম টিআরপির কারণে ‘দেশের মাটি’-র প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস এবং চ্যানেল কর্তৃপক্ষের যৌথ সিদ্ধান্তে বন্ধ করা হল সিরিয়ালটি। ‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ার ফলে মন খারাপ হয়ে গিয়েছে কলাকূশলীদেরও। আপাতত একরাশ মনোকষ্ট নিয়ে নর্থ বেঙ্গল ঘুরতে গিয়েছেন ‘মাম্পি’ রুকমা রায় (Rooqma Ray)।

সোশ্যাল মিডিয়ায় নর্থ বেঙ্গল থেকে কয়েকটি ছবি শেয়ার করেছেন রুকমা। নর্থ বেঙ্গলের চটকপুর গ্রামে ঘুরতে গিয়েছেন তিনি। ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ পুলওভার ও ডেনিম জিনস এবং পিঠে লেদার ব্যাকপ‍্যাক। একটি ছবিতে দেখা গিয়েছে দূরে পাহাড়ী নৈসর্গিক সৌন্দর্যের দিকে তাকিয়ে রয়েছেন তিনি। আরেকটি ছবিতে দেখা যায় চটকপুরের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন রুকমা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে রুকমা লিখেছেন, জীবনে যখন চড়াই-উতরাই-এর সম্মুখীন হতে হয়, তখন উচ্চতার কথা ভাবা উচিত। রুকমার ছবির কমেন্ট বক্সে তাঁর অনুরাগীরা তাঁর ছবির প্রশংসা করেছেন। অনেকে অভিযোগ করেছেন ‘দেশের মাটি’ বন্ধ হয়ে যাওয়ার জন্য। অধিকাংশ নেটিজেনরা জানিয়েছেন, তাঁরা মাম্পিকে মিস করছেন।

‘দেশের মাটি’-র কেন্দ্রীয় চরিত্র না হলেও রাজা ওরফে রাহুল (Rahul Arunodoy Banerjee), মাম্পি ওরফে রুকমা রায় দর্শকদের অত্যন্ত প্রিয় হয়ে উঠেছেন। রাজা ও মাম্পির নামে রয়েছে অনেকগুলি ফ্যানক্লাব। ‘দেশের মাটি’ বন্ধ হওয়ার সময় লাইভে এসে রাহুল ও রুকমা জানিয়েছিলেন, তাঁরা একে অপরকে খুব মিস করবেন।

‘দেশের মাটি’ চলাকালীন রুকমা ও রাহুলকে অফস্ক্রিন লিঙ্ক-আপ করা হয়েছিল। কিন্তু রুকমা জানিয়েছিলেন, রাহুল তাঁর ভালো বন্ধু এবং সিনিয়র। অভিনয়ের ব্যাপারে রুকমাকে অনেক টিপস দিয়ে সাহায্য করেছেন রাহুল।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Related Articles

Back to top button