Hoop PlusBengali Serial

Rooqma Roy: অনস্ক্রিন স্বামী রাজার সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন রুকমা!

রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodoy Banerjee)-র জীবনে বিতর্ক থামার নাম নিচ্ছে না। এর আগে সন্দীপ্তা সেন (Sandipta Sen)-এর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে অনেক জলঘোলা হয়েছিল। এর মধ্যেই সেই নাটকের দৃশ্যে প্রবেশ করেছেন রুকমা রায় (Rooqma Ray)। এবার তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন রুকমা নিজেই।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ -তে রাজার চরিত্রে অভিনয় করছেন রাহুল এবং তাঁর স্ত্রী মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা। রাজা ও মাম্পির জুটি অনুরাগীদের খুবই পছন্দ। ফলে তাঁদের নামে রয়েছে একাধিক ফ্যানপেজ। এমনকি বাস্তব জীবনেও রাহুল ও রুকমাকে লিঙ্ক-আপ করে ফেলেছেন অনুরাগীরা। এবার রুকমা নিজেই একটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সাদা-কালো এই ছবিটিতে রুকমা ও রাহুল গাড়ির পিছনে দাঁড়িয়ে রয়েছেন। রাহুলের পরনে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড শার্ট ও ডেনিম এবং রুকমা পরেছেন থ্রি-কোয়ার্টার স্লিভ লং কুর্তি। ছবিটি শেয়ার করে রুকমা ক্যাপশন দিয়ে লিখেছেন, বন্ধুত্বের শেষ হয় না।

অনুরাগীদের একাংশ এই ছবিটির ক্যাপশন দেখে মনে করছেন, রুকমাও চাইছেন রাহুল ও তাঁকে নিয়ে বিতর্কের ইতি ঘটাতে। রুকমা ছবিটি শেয়ার করতেই নেটিজেনদের একজন লিখেছেন, তাঁদের ছেড়ে না যেতে। তাঁরা মরে যাবেন। নেটিজেনরা তাঁদের রাজা ও মাম্পিকে ভালোবাসেন। ফলে তাঁদের একা করে যেন এই জুটি চলে না যান। রুকমা বা রাহুল কেউই এই কথার কোনো উত্তর দেননি।

রাহুলের একদা স্ত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) কিন্তু বিন্দুমাত্র চিন্তিত নন রাহুল ও রুকমার সম্পর্ক নিয়ে । বরং তিনি জিজ্ঞাসা করেছিলেন, নিমন্ত্রণ কবে পাচ্ছেন! রুকমা জানিয়েছেন, রাহুল তাঁর সিনিয়র। তিনি রাহুলের কাছ থেকে অভিনয়ের বিভিন্ন টিপস পান। এছাড়া তাঁদের মধ্যে আর কোনো সম্পর্ক নেই।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

Related Articles

Back to top button