Bengali SerialHoop Plus

Rooqma Ray: ছুরি দিয়ে খুনের চেষ্টা অভিনেত্রী রুকমা রায়কে, হাড়হিম করা ভিডিও এলো প্রকাশ্যে

অভিনেত্রী রুকমা রায়ের টেলিভিশনে যাত্রা শুরু বাংলার কালজয়ী সিরিয়াল কিরণমালার মাধ্যমে। বাংলা টেলিভিশনে টিআরপিতে রীতিমতো দাপিয়ে বেড়াত কিরণমালা। তারপর মুখ্য চরিত্রে অভিনেত্রী রুকমা রায় ফেরেন লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা কুন্দ ফুলের মালা সিরিয়ালের মাধ্যমে। এই সিরিয়ালে অভিনেত্রীর বিপরীতে দেখা গিয়েছিল আয় এই সহচরী সমরেশ অর্থাৎ ইন্দ্রজিৎকে।

মাঝখানে অনেকগুলো বছর মুখ্য চরিত্রে আর ফেরেননি অভিনেত্রী। কাজ যে থামিয়ে রেখেছিলেন তাও নয়। প্রতিদান,বাঘ বন্দি খেলার মত সিরিয়ালের খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন রুকমা। তারপর তিনি চুটিয়ে কাজ করেন দেশের মাটি ও খড়কুটোতে। দেশের মাটিতে তিনি যেমন দর্শকদের অপরিসীম ভালোবাসা পেয়েছেন তেমনি খড়কুটো ধারাবাহিকের মাধ্যমে পেয়েছিলেন দর্শকদের একরাশ ঘৃণা। রাজা মাম্পি জুটি এতটাই জনপ্রিয় যে বারবার টেলিভিশনের পর্দায় একসঙ্গে দেখতে চান তাদের অনুরাগীরা। ওদিকে আবার তিন্নি চরিত্রটিকে সহ্য করতে পারে না দর্শক।

তবে এবার রুকমা সম্পূর্ণ অন্য রূপে ফিরছে নতুন ধারাবাহিকে। সম্প্রতি জি বাংলায় নতুন ধারাবাহিক আসার ঝড় উঠেছে। উড়ন তুবড়ি নতুন আসা শেষ ধারাবাহিক। যা নিয়ে ইতিমধ্যে চর্চা শুরু হয়ে গিয়েছে। এইসবের মাঝখানে আবারো এলো নতুন একটি সিরিয়াল। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রুকমা রায়।

প্রথম ঝলকে লাল বেনারসি পরে অপরূপা সেজে উঠেছেন অভিনেত্রী। গলায় কুন্দনের হার। শুরুতে তাকে ঘুম ঘুম চাঁদ এই মাধবী রাত গানে গলা মেলাতে দেখা যাচ্ছে। ফোনে তিনি বলছেন যে বৃষ্টি কমলেই তিনি আসছেন। তারপরই শুরু হয় অলৌকিক কর্ম কান্ড কারখানা। অভিনেত্রীর পিছু নিতে শুরু করে একটি ছায়ার অবয়ব। ছুটতে গিয়ে তিনি দেখেন যে ঘরে সদর দরজা বাইরে থেকে বন্ধ। এর পরেই অভিনেত্রীকে আক্রমণের জন্য একটি ছুরি তার দিকে এগিয়ে আসে।

আসন্ন ধারাবাহিকটির নাম লালকুঠি। এই ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে কাকে দেখা যাবে তা এখনো ঠিক হয়নি। তবে এই ধারাবাহিকের সম্ভাব্য স্লট হয়তো আন্দাজ করতে পেরেছে সকলে। কড়ি খেলা নয় তো যমুনা ঢাকি এই দুই ধারাবাহিকের শেষ হওয়ার সম্ভাবনা প্রবল। রুকমাকে লিড রোলে পেয়ে অনুরাগীদের আনন্দ আর ধরে না। কানাঘুষো শোনা যাচ্ছে এই ধারাবাহিকে আবার জুটি হিসেবে ফিরতে পারে রাজা এবং মাম্পি। অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের কাছে হিরোর চরিত্রে অভিনয় করার জন্য অফার এসেছে। এখনো পারিশ্রমিক নিয়ে কোনো কথা চূড়ান্ত হয়নি।