Hoop PlusBengali Serial

Roshni Bhattacharyya: বিয়ের কারনে ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিক থেকে ছুটি নেবেন জগদম্বা

শীত মানেই বিয়ে বিয়ে ব্যাপার চারিদিকে। গরমে বা বর্ষায় যত না বিয়ে হয়, শীতে মানুষজন একটু বেশিই বিয়ে করে। গত বছর করোনা কালেও বহু সেলিব্রিটি লাইন দিয়ে বিয়ে করেন, এবারেও তার কমতি নেই। খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকের জগদম্বা ওরফে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya).

রানীর মেয়ে জগদম্বা, মথুর বাবুর চলে যাওয়ার পর প্রায় একাই সামলাচ্ছেন ধারাবাহিকের অনেকাংশ। এবারে ছোট পর্দা থেকে তাকেও ক্ষণিকের বিদায় নিতে হবে। কারণ, তারও বিয়ের ফুল ফুটেছে। নতুন করে বিয়ের সানাই বাজতে চলেছে রোশনি ভট্টাচার্যের জীবনে।

কিছুদিন আগেই এনগেজমেন্ট পর্ব মিটিয়ে নেন ছোট পর্দার অভিনেত্রী। এনগেজমেন্টের পর ছোট্ট একটা ট্যুর করে নেন তিনি। বহুদিন ধরে সম্পর্কে ছিলেন রোশনি, এবারে সেই প্রিয়তম মানুষের সঙ্গেই বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, আগামী ১৩ ডিসেম্বর বিয়ে করতে চলেছেন তিনি। প্রেমিক তূর্জ সেনের সঙ্গে বাগদান ও আইনী বিয়ে সেরে ফেলেছেন রোশনি, এবার পালা সামাজিক বিয়ের।

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

শোনা যাচ্ছে, বৈদিক মতে বিয়ে করবেন অভিনেত্রী। হবে না কন্যাদান এবং সিঁদুর দান পর্ব। মহিলা পুরোহিত খুঁজছেন রোশনির পরিবার। বিয়েতে কেমন সাজবেন এইসব গোপন রেখেছেন অভিনেত্রী, তবে ইতিমধ্যে রাণী রাসমণির সেটে আইবুড়ো ভাত খেয়ে ফেললেন অভিনেত্রী। মাটির থালায় গরম ভাত, ঘি, পাঁচ রকম ভাজা। সঙ্গে নানা রকমের তরকারি, মাছ, মাংস, দই দিয়ে সাজানো হয়। প্রথম ভাত খাইয়ে দেয় পর্দায় তার ছেলের বউ প্রমিতা চক্রবর্তী, কারণ তিনি বিবাহিতা। সেটে আইবুড়ো ভাতের অনুষ্ঠানে হাজির ছিলেন খোদ সৌরভ অর্থাৎ রামকৃষ্ণ থেকে সকলে। এবারে পালা বিয়ের। HoopHaap Entertainment এর তরফ থেকে রোশনি ভট্টাচার্যকে বিয়ের আগাম শুভেচ্ছা।

Related Articles

Back to top button