Hoop PlusBengali Serial

Roshni Bhattacharyya: ছেলের হাতে ফোঁটা নিয়ে আইবুড়োভাত খেলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’র জগদম্বা

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এ মৃত্যু ঘটে গিয়েছে রানী রাসমণির পুত্রসম জামাতা মথুরামোহনের। বিধবা জগদম্বা বর্তমানে একাই সামলান পুরো সংসার। কিন্তু এবার জগদম্বা নিজেই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। রানী রাসমণির পরিবারের সকলে আয়োজন করলেন তাঁর আইবুড়ো ভাতের।

এই বিশেষ মোড় অবশ্য সিরিয়ালে আসেনি। এসেছে জগদম্বা ওরফে রোশনী ভট্টাচার্য (Roshni Bhattacharyya)-র বাস্তব জীবনে। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তাই সমগ্র ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এর ইউনিট থেকে তাঁর আইবুড়োভাতের আয়োজন করেছিলেন কলাকূশলীরা। উপস্থিত ছিলেন অভিনেতা সুমন দে (Suman Dey), দিয়া চক্রবর্তী (Diya Chakraborty), প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty), সুস্মিলি (Sushmili), সৌরভ সাহা (Sourav Saha), কৌশিক দাশ (Koushik Das), অরুণাভ দে (Arunabha Dey), সৌমি চক্রবর্তী (Soumi Chakraborty)-রা। মাটির থালা, বাটিতে সাজিয়ে দেওয়া হয়েছিল বাঙালি রান্না। মাটির গ্লাসে ছিল জল। চুড়ো করা ভাত, পাঁচ রকম ভাজা, মাছ, মাংস, মিষ্টি কিছুই বাদ যায়নি।

ইন্দ্রপুরী স্টুডিওতে আয়োজিত আইবুড়োভাতের অনুষ্ঠানে সুমন দই-এর ফোঁটা দিয়ে বরণ করে নিলেন রোশনীকে। সকলের পরনেই ছিল শুটিংয়ের পোশাক। একসঙ্গে তোলা হল ছবিও। সেই ছবি আপাতত নেটদুনিয়ায় ভাইরাল। রোশনী তো খুব খুশি এই সারপ্রাইজ পেয়ে। তাঁর সঙ্গে তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড তূর্য সেন (Turjo Sen)-এর রেজিস্ট্রি ম্যারেজ হয়ে গিয়েছে। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে আইনত বিয়ে সেরেছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Suman Dey (@sumandey321)

খুব শীঘ্রই রোশনী ও তূর্যর আনুষ্ঠানিক বিয়ে হতে চলেছে। তবে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এই অনুষ্ঠান হবে।

Related Articles

Back to top button