BollywoodHoop Plus

Rubina Dilaik: নীল রঙের সুইমসুটে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী রুবিনা, ভাইরাল দৃশ্য

রুবিনা দিলায়েক (Rubina Dilaik) নিজেকে বলেন পাহাড়ের সুন্দরী। কিন্তু সমুদ্রতীর তাঁর পছন্দের স্থান। কয়েক দিনের ছুটি পেলেই রুবিনা ও তাঁর স্বামী অভিনব (Abhinab Shukla) বেরিয়ে পড়েন গোয়ার উদ্দেশ্যে। প্রায় প্রতি বছর গোয়ায় যান ‘রুবি অ্যান্ড অভি’। প্রতি বছর বিভিন্ন স্টাইলের সুইমসুটে ভাইরাল হয় রুবিনার ছবি। এবারেও তার ব্যতিক্রম হল না। আবারও গোয়া থেকে সুইমসুটে ভাইরাল হলেন রুবিনা।

সম্প্রতি রুবিনা একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে তাঁকে দেখা যাচ্ছে নীল রঙের হল্টারনেক সুইমসুটে। রিসর্টের সুইমিং পুলে সাঁতার কেটে গরমের প্রথম স্বস্তি উপভোগ করছেন রুবিনা। এই ভিডিওটি রিভার্সেও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে করা হচ্ছে রিওয়াইন্ড। ভিডিওতে দেখা যাচ্ছে, সুইমিং পুল থেকে উঠছেন রুবিনা। এরপর মাথায় লাগিয়ে নিচ্ছেন পিচ রঙের ফুল। শরীরে জড়িয়ে নিচ্ছেন তোয়ালে। পুরোটাই অবশ্য এডিটের কারসাজি। তবে বরাবরের মতোই রুবিনার ভিডিওতে কমেন্ট করে তাঁর সহকর্মী ও অনুরাগীরা তাঁর প্রশংসা করেছেন।

তবে এই অসাধারণ ভিডিওটির ক্ষেত্রে এডিটরের পরিচয় দেওয়া দরকার। এডিটর আর কেউ নন, স্বয়ং অভিনব। অভিনব পেশাদার ফটোগ্রাফার না হলেও এটা তাঁর হবি। প্রতিবার গোয়ায় রুবিনার সমস্ত ছবি ও ভিডিও শুট করেন তিনিই। বিগ বসের 14 নং সিজন জিতেছিলেন রুবিনা। প্রকৃতপক্ষে বিগ বসের ঘরে তিনি ও অভিনব জেতার জন্য আসেননি। তাঁরা এসেছিলেন সম্পর্ক জোড়া লাগাতে। নিজেদের দাম্পত্য বাঁচানোর শেষ চেষ্টা করতে। রুবিনা ও অভিনব প্রথমে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেও পরবর্তীকালে বিগ বসের ঘরে এসে সেই সিদ্ধান্ত পরিবর্তন করেন। বিগ বসের দর্শকদের অত্যন্ত পছন্দ ছিল এই দম্পতিকে। কোনো সমস্যা হলে তাঁরা একে অপরের পাশে দাঁড়াতেন।

কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘শক্তি, ‘অস্তিত্ব এক অ্যাহশাস কি’ রুবিনাকে পরিচিতি দিয়েছিল। এই সিরিয়ালে রুবিনা অভিনয় করেছিলেন ট্রান্সজেন্ডার চরিত্র সৌম্যার ভূমিকায়। তার জীবনের চড়াই-উতরাই তুলে ধরেছিলেন রুবিনা। এরপরেই তিনি বিগ বসে অংশগ্রহণ করেন ও চৌদ্দ নম্বর সিজনের ট্রফি ওঠে তাঁর হাতে।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)