Bengali SerialHoop Plus

Rudrajit-Promita: গাঢ় নীল রঙের পোশাকে ঘনিষ্ঠ হলেন রুদ্রজিৎ-প্রমিতা, রইলো ভিডিও

গত বছর ভ্যালেন্টাইন’স ডে-র দিন আইনি বিয়ে সেরেছিলেন রুদ্রজিৎ মুখার্জী (Rudrajit Mukherjee) ও প্রমিতা চক্রবর্তী (Promita Chakraborty)। সম্প্রতি তাঁদের দেখা গেল জি বাংলা আয়োজিত ‘সোনার সংসার’ অ্যাওয়ার্ডে। সেখানে ব্যাকস্টেজে ইন্সটাগ্রাম রিল বানালেন রুদ্রজিৎ ও প্রমিতা।

এদিন রুদ্রজিৎ ও প্রমিতা দুজনের পরনেই ছিল কালো রঙের পোশাক। প্রমিতা পরেছিলেন গাঢ় নীল রঙের নেটের শাড়ি, স্লিভলেস ব্লাউজ ও কানে রূপোলি শ‍্যান্ডেলিয়র। মাথায় ছিল বান, হাতে স্টোন স্টাডেড বালা। রুদ্রজিৎ পরেছিলেন নীল রঙের সিকুইনড থ্রি-পিস সুট। চারপাশ ছিল আলো দিয়ে সাজানো। ব্যাকগ্রাউন্ড ছিল গাঢ় নীল রঙের। ‘তু হাথ মেঁ’ গানের সাথে তাঁরা বানিয়েছিলেন ইন্সটাগ্রাম রিল। রুদ্রজিৎ-এর হাতে হাত রেখে ঘনিষ্ঠ হয়েছিলেন প্রমিতা। জি বাংলার অফিশিয়াল পেজে এই রিলটি শেয়ার করা হয়েছে।

কয়েকদিন আগে রুদ্রজিৎ-এর জন্মদিন পালন করতে কলকাতার বাইরে একটি রিসর্টে গিয়েছিলেন রুদ্রজিৎ ও প্রমিতা। সেখানেই সুইমিং পুলের নীল জলের ধারে জন্মদিনের কেক কেটেছেন রুদ্রজিৎ। তাঁর জন্য ‘হাবি’ লেখা এই বিশেষ কেক অর্ডার দিয়েছিলেন প্রমিতা।

এই মুহূর্তে ‘পিলু’ ধারাবাহিকে শিঞ্জিনীর ভূমিকায় অভিনয় করছেন প্রমিতা। তাঁর বিপরীতে অভিনয় করছেন রুদ্রজিৎ। অপরদিকে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘মিনি’-র মাধ্যমে টলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন রুদ্রজিৎ।