Hoop PlusTollywood

Rudranil Ghosh: নতুন অবতারে রুদ্রনীল, পরনে নীল শাড়ি, চেনাই মুশকিল!

অভিনেতা রুদ্রনীল ঘোষকে (Rudranil Ghosh) কোন কোন অবতারে দেখেছেন? চরিত্রের খাতিরে তাকে নানান অবতারে দেখা গেলেও কখনো শাশুড়ি মায়ের চরিত্রে কল্পনা করেছেন? নাহ, এমনিতেই তিনি বেশ চিবিয়ে চিবিয়ে কথা বলতে পারেন, যেমনটা কিছু শাশুড়ি মা বলেন, এবারে তিনিও ওই শাশুড়িদের দলে নাম লেখালেন।

নীল শাড়ি আর কালো ব্লাউজে তিনি মিষ্টার রুদ্রনীল থেকে মিসেস রুদ্রনীল হয়ে উঠেছেন। তার সঙ্গে জুড়ে গিয়েছেন বৌমা প্রতীক সেন (Pratik Sen). রুদ্রনীল নিজেই তার ফেসবুক পেজে এমন অভিনব ছবি পোস্ট করেছেন। অনুরাগীদের কমেন্টে উঠে এসেছে, “সত্যিই বৌমার কোনো তুলনা নেই, দাড়ি গোঁফ সমেত বৌমাকে অসাধারণ লাগছে”, কেউ লিখেছে, “ও কনে বৌ ..কাকে দেখে লজ্জা পাচ্ছো.. গোঁফটা ঢেকে নাও”.

ব্যাপারটা কি? কেন এরকম মহিলা সাজে অবতীর্ণ হলেন রুদ্রনীল ও প্রতীক? ব্যাপারটা হল, নতুন চরিত্রে কাজ করতে চলেছেন অভিনেতা। তাই এমন নতুন ছদ্মবেশ। এই ডিজিটাল যুগে টলিউড প্রযোজক রানা সরকার আনতে চলেছেন নতুন একটি ফুড শো ‘ভজহরি রান্না’।

মূলত, এটি একটি ফুড শো। এখানে অনেকেই অতিথি হিসেবে আসবেন। স্টুডিওর চার দেওয়ালের মাঝে এই শো শ্যুট হবে না। পুরোটাই প্রকৃতির মাঝে হবে। শাশুড়ি বৌমার এই নতুন রসায়নে প্রত্যেক এপিসোডেই থাকবে নতুন নতুন চমক। বাকি কবে এই শো টেলিকাস্ট হবে সেই ব্যাপারে বিস্তারিত এখনও পর্যন্ত কিছু জানা যায়নি প্রোডাকশনের (Lord Of The Universe Daa Tvwala MEDIA) তরফ থেকে।

Related Articles

Back to top button