Hoop PlusTollywood

Rudranil Ghosh: ‘বয়ফ্রেন্ড’ নিয়ে নিজের দুই বান্ধবীর চুলোচুলি ফাঁস করে দিলেন রুদ্রনীল!

অজয় দেবগন অভিনীত হিন্দি ছবি ‘ময়দান’-এর গুরুত্বপূর্ণ অংশে অভিনয় করছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। মুম্বাই টু কলকাতা যাতায়াত লেগেই রয়েছে, এর উপর রাজনৈতিক কার্যভারও রয়েছে। সব মিলিয়ে রুদ্রনীল বেশ ব্যস্ত তারকা। কিন্তু, তাতে কি! কাজের ফাঁকে বান্ধবীদের তিনি যথেষ্ট সময় দেন। সেলিব্রিটি মানুষদের বন্ধু বা বান্ধবীর অভাব হয় না। কিন্তু, রুদ্রনীলের বান্ধবী একটু হটকে।

সোশ্যাল মিডিয়ায় অন্যান্য তারকাদের মতন রুদ্রনীল নিজেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন ছবি ও ভিডিও আপলোড করেন। এবারে দুই বান্ধবীর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন অভিনেতা।

আরো পড়ুন -   ভোটের প্রচারে একেবারে মাটির মানুষ দেব, সহজ কথায় মানুষের মন জিতলেন সাংসদ-অভিনেতা

এই মুহূর্তে একটা ব্যাপার বেশ লক্ষ্যণীয় যে ছেলেদের থেকে মেয়েদের বয়স বেশি। অর্থাৎ ছেলেরা একটু বেশি বয়সের মেয়েদের পছন্দ করছে এবং বিয়েও। রুদ্রনীলের যেই দুই বান্ধবী রয়েছেন তারা রুদ্রনীলের থেকে যথেষ্ট বড় এবং দাপুটে। রুদ্রনীলের পক্ষে একা এদের মানিয়ে নেওয়া কঠিন। ভাবছেন কারা বা এদের নাম কি?

আরো পড়ুন -   হাতে মদের গ্লাস মুখে সিগারেট, মাঝ রাস্তায় মাতলামি পাড়ার কাকিমাদের, মুহূর্তে ভাইরাল ভিডিও

নাম, ধাম কোনো কিছুই জানা সম্ভব নয়, শুধু আপনি এই দুই বান্ধবীকে দেখতে পাবেন, তাও আবার রুদ্রনীলের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। দুজনের পরনে শাড়ি, ব্লাউজ নেই, হাতে লাঠি ও মুখে অশ্রাব্য গালাগাল, ভাষা অস্পষ্ট। দুজন দুজনের দিকে তেড়ে ঝগড়া করছে এদিকে রুদ্রনীল সেই ঝগড়া উপভোগ করছেন। তার দাবী এই দুই বান্ধবী তার নিজের জন্য একে অপরের সঙ্গে ঝগড়া মারপিট করতে যাচ্ছে। অভিনেতারুদ্রনীলের এমন শেয়ার করা মজাদার ভিডিও দেখে অনেকেই হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। একই ইমোজি ব্যবহার করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

 

View this post on Instagram

 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy)

Related Articles

Back to top button