Hoop PlusBengali Serial

Boron: এ দেশে নাকি বিদেশে কোথায় হবে মধুচন্দ্রিমা? রুদ্রিক-তিথির হানিমুনে হুলুস্থুলু!

‘বরণ’-এ একের পর এক নতুন মোড় আসতে শুরু করেছে। এর আগে তিথি ও রুদ্রিকের ফুলশয‍্যা নিয়ে হয়ে গিয়েছে একপ্রস্থ নাটক। তিথি রুদ্রিককে চ্যালেঞ্জ করেছিল, তাকে না ছুঁয়ে ফুলশয‍্যা করতে হবে। একরোখা রুদ্রিক চ্যালেঞ্জ করেছিল, তিথিকে সে ছোঁবেই। এবার শুরু হল হানিমুন নিয়ে আরেক প্রস্থ ঝামেলা।

হানিমুনের অর্থ মধুচন্দ্রিমা। কিন্তু তিথি ও রুদ্রিকের মধুচন্দ্রিমা শুরু না হতেই তা বিষাক্ত হয়ে উঠেছে রুদ্রিকের কাছে। রুদ্রিক বড়লোকি চাল মেরে তিথিকে জিজ্ঞাসা করেছিল, সে হানিমুনে কোথায় যেতে চায়, প‍্যারিস, সুইজারল‍্যান্ড না মালদ্বীপ। কিন্তু তিথি তো তিথিই। সে এখনও আটকে পড়ে আছে দীপুদা-য়। তিথি বলেছে, সে দীপুদাকে ছাড়া হানিমুনে যাবে না। রুদ্রিক চমকে গিয়ে ভাবে, এই তো সেদিন রাজকে ভাগালো, এর মধ্যেই আবার দীপুদা কোথা থেকে এল! এবার খোলসা করে তিথি। সে বলে, দীপুদা হল দীঘা, পুরী, দার্জিলিঙ অর্থাৎ ব্যাপারটা দাঁড়াচ্ছে, দী.পু.দা। ফাইভ স্টার হানিমুন অফারের কাছে সেকেলে হানিমুনের ইচ্ছা শুনে হতবাক রুদ্রিক।

হানিমুনে যাওয়া না হতেই তিথি কল্পনা করতে শুরু করে, সমুদ্রের ঢেউ আছড়ে পড়ছে দীঘা, পুরীতে। রয়েছে চিংড়ি, পমফ্রেট ও আরও অনেক মাছ ভাজার স্টল। কিন্তু তার ভাবনার মাঝেই বেসুরো হয়ে রুদ্রিক বলে, মালদ্বীপ অথবা মরিশাস ছাড়া অন্য কোথাও হানিমুন করতে যাওয়া হবে না। কিন্তু তিথি জেদ ধরে বলে, দীঘা, পুরী অথবা দার্জিলিঙ ছাড়া অন্য কোথাও হানিমুনে যেতে রাজি নয় সে। নাহলে হানিমুন বাতিল হয়ে যাবে। এবার চমকে যায় রুদ্রিক।

রুদ্রিকের সঙ্গে আগেই বিয়ে হয়েছিল তিথির। কিন্তু সড়ক দুর্ঘটনার সঙ্গে জড়িত রুদ্রিকের অপরাধপ্রবণতার ঘোরতর বিরোধী সে। তবু দীর্ঘদিন এক ছাদের তলায় থাকতে থাকতে রুদ্রিক ও তিথির মনের মিল হয়েছে। ফলে তারা আবারও নতুন করে বিয়ে করেছে। বিয়ে করলে হানিমুন তো হবেই। কিন্তু তিথি রুদ্রিকের হানিমুনে হুলুস্থুলু তাদের বাড়ি থেকেই শুরু হয়েছে। হানিমুনে কি আদৌ যেতে পারবে তিথি ও রুদ্রিক। যদি যায়ও, তাহলে যাবে কোথায়? কিন্তু হানিমুনে গিয়েই বা কি হবে? তিথি ও রুদ্রিক তো দুজন দুজনকে সহ্য করতে পারে না!

‘বরণ’-এর প্রযোজক ব্লুজ। ব্লুজ-এর কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) পরিচালনা করছেন ‘বরণ’। রুদ্রিকের চরিত্রে অভিনয় করছেন সুস্মিত মুখোপাধ্যায় (Susmit Mukherjee) ও তিথির চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাণী পাল (Indrani pal)। আপাতত তিথি ও রুদ্রিকের হানিমুন সংক্রান্ত সমস্ত প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

Related Articles

Back to top button