Hoop PlusTollywood

Dev-Rukmini: দেবের প্রতি একটি বিষয়ে বিস্ফোরক অভিযোগ প্রেমিকা রুক্মিণীর!

এমবিএ করার পর দেব (Dev)-এর ইচ্ছাতেই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)-র। অভিনয়ের খুঁটিনাটি তিনি শিখেছেন দেব-এর কাছেই। ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করেছেন রুক্মিণী। বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jamwal)-এর বিপরীতে ‘সনক’ ফিল্মে অভিনয় করেছেন তিনি। কিন্তু এখনও কিছু ভুল হলেই দেবের কাছে বকা খান রুক্মিণী। এই বিষয়েই দেবের প্রতি বিস্তর অভিযোগ রয়েছে সুন্দরী প্রেমিকার।

সম্প্রতি তাঁদের আপকামিং ফিল্ম ‘কিশমিশ’-এর প্রচারে শহরের একটি নামী মলে উপস্থিত হয়েছিলেন দেব ও রুক্মিণী। দেবের পরনে ছিল সাদা-কালো পোশাক। রুক্মিণী পরেছিলেন সাদা-রুপোলী পোশাক। ‘কিশমিশ’-এ দেবের বিপরীতে অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে কথা বলতে গিয়ে রুক্মিণী জানালেন, সেটে তাঁর কোনো ভুল হলে অন্য সদস্যরা বলেন, ধীরে ধীরে এই ভুল ঠিক হয়ে যাবে। কিন্তু দেব ছাড়ার পাত্র নন। তিনি রুক্মিণীকে রীতিমত শাসন করে বলেন, তিনি কি তাঁকে এই ধরনের অভিনয় শিখিয়েছেন! প্রায় মা-বাবার মতো শাসন করেন দেব।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

তবে ‘কিশমিশ’-এ অভিনয় করার সময় রুক্মিণী , দেবকে বলেছিলেন, তাঁকে বকাবকি না করতে। এমনকি বলেছিলেন, দেব যেন মনে করেন, তিনি নতুন অভিনেত্রীর সঙ্গে কাজ করছেন। রুক্মিণীর মতে, দেব আসলে তাঁর থেকেও বেশি তাঁর অভিনয় ক্ষমতাকে বোঝেন। একসময় রুক্মিণী বিশ্বাস করতেন না, তিনি অভিনয় করতে পারেন। কিন্তু তাঁর আত্মবিশ্বাস তৈরি করেছেন দেব। রুক্মিণীর উপর আস্থা রয়েছে দেবের। প্রকৃতপক্ষে, এটাই দেবের অভিজ্ঞতা।

রুক্মিণী জানালেন, তিনি সারা জীবন কৃতজ্ঞ থাকবেন দেবের কাছে। কারণ দেবের জন্য রুক্মিণী আসতে পেরেছেন রূপোলি পর্দায়।