Hoop PlusTollywood

Rukmini Maitra: মাঝরাতে খিদে পেলে আজব খাবার খান রুক্মিণী মৈত্র!

কড়া ডায়েট অনুসরণ করলেও এমন অনেকেই আছেন যাঁদের মাঝরাতে খিদে পেয়ে যায়। নিউট্রশনিস্টরা তাঁদের হালকা কোনো খাবার খেতে বলেন। মালাইকা অরোরা (Malaika Arora) এর আগে তাঁর এই অভ্যাসের কথা বলেছিলেন। এবার জানা গেল,একই অভ্যাস রয়েছে রুক্মিণী মৈত্র(Rukmini Maitra)-র।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

মাঝরাতে খিদে পেলে রুক্মিণী বাতাসা খেতে পছন্দ করেন। এর আগে নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে বাতাসা হাতে ছবি শেয়ার করেছিলেন তিনি। রুক্মিণীও আক্রান্ত হয়েছিলেন করোনায়। সেই সময় তিনি নিজেই তাঁর কোয়ারেন্টাইন ক্রেভিং-এর কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। কেক, কফি ও চকোলেট ছিল তাঁর কোয়ারেন্টাইন ক্রেভিং।

Rukmini Maitra: মাঝরাতে খিদে পেলে আজব খাবার খান রুক্মিণী মৈত্র! - HoopHaap

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করলেও ‘চ্যাম্প’ ফিল্মের মাধ্যমে টলিউডে ডেবিউ করেন রুক্মিণী। এরপর ‘ককপিট’, ‘কবীর’-এর মতো ফিল্মে অভিনয় করেছেন তিনি। এমনকি বলিউডে বিদ্যুত জামওয়াল (Vidyut Jamwal)-এর বিপরীতে ‘সনক’ ফিল্মে অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই রিলিজ করতে চলেছে দেব (Dev) ও রুক্মিণী অভিনীত ফিল্ম ‘কিশমিশ’। এই ফিল্মে তুলে ধরা হয়েছে তিনটি সময়কালকে। আশির দশক, 2014 সাল ও তার আশেপাশের সময়। পৃথিবীতে তখন ‘করোনা’ নামে ছিল না কোনো বস্তু।

এই ফিল্মে দেবের একাধিক লুক দেখা যাবে। একটি লুকে দেব স্কুল বয়। স্কুলের ইউনিফর্ম পরে দেখা যাবে তাঁকে। দ্বিতীয়টি হল কলেজ বয়ের লুক। তৃতীয়টি এক সংসারী মানুষের লুক। ইতিমধ্যেই রিলিজ করেছে ‘কিশমিশ’-এর ফার্স্ট লুক যাতে ছাতা মাথায় দেখা যাচ্ছে দেব ও রুক্মিণীকে। পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), অঙ্কুশ হাজরা (Ankush Hazra), যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে এই ফিল্মে ক্যামিও চরিত্রে দেখা যাবে।