Hoop PlusBollywood

Rupali Ganguly: ‘চুলে তেল লাগিয়েছি, ছবি তুলো না’, অনুরোধ করেও পাপারাৎজিদের ফাঁদে ‘অনুপমা’ রূপালী

এই মুহূর্তে রূপালী গাঙ্গুলী (Rupali Ganguly)-র সবচেয়ে বড় পরিচয় ‘অনুপমা’ নামে। স্টার প্লাসের বিখ্যাত এই সিরিয়ালকে অনেকে ‘শ্রীময়ী’-র হিন্দি ভার্সন বললেও রূপালী ‘অনুপমা’-র মাধ্যমে নিজের স্বতন্ত্রতা তৈরি করেছেন। এমনকি মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-ও ‘অনুপমা’-র সেটে এসে রূপালীর অভিনয়ের প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ রূপালী। সম্প্রতি তাঁর একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওটি রবিবারের। এই ভিডিওতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে একটি সাঁলোতে ঢুকছেন রূপালী। এইসময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন তিনি। পাপারাৎজিদের ক্যামেরা ফ্ল্যাশ হতেই রূপালী তাঁদের সকলকে ছবি তুলতে বারণ করেন। তিনি বলেন, তাঁর চুলে তেল দেওয়া রয়েছে। তিনি পাপারাৎজিদের কাছে কুড়ি মিনিট সময় চান। কিন্তু পাপারাৎজিদের একাংশ তেল মাখা চুলেই রূপালীর ছবি ততক্ষণে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এমনকি রূপালীর ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

বহুদিন ধরে ‘অনুপমা’ টিআরপি চার্টে একদম শীর্ষে রয়েছে। সিরিয়ালটি শুরু হয়েছিল পরিবারের জন্য অনুপমা-র আত্মত্যাগ দিয়ে। কিন্তু ধীরে ধীরে কাহিনী যত এগিয়েছে, অনুপমা তত নিজেকে মর্যাদা দিতে শিখেছে, নিজের জন্য লড়াই করতে শিখেছে। এই মুহূর্তে সিরিয়ালে প্রবেশ ঘটেছে অনুজ কাপাডিয়ার। কলেজ জীবন থেকে অনুপমাকে সে পছন্দ করে। এই চরিত্রে অভিনয় করছেন গৌরব খান্না (Gaurav khanna)। গৌরব ও রূপালীর অনস্ক্রিন রসায়ন দর্শকদের কাছেও প্রশংসিত হচ্ছে।

‘অনুপমা’-র প্রযোজনা করছেন শাহী প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। গৌরব ও রূপালী ছাড়াও এই সিরিয়ালে অভিনয় করছেন সুধাংশু পান্ডে (Sudhanshu Pandey), মদালসা শর্মা (Madalsa Sharma)প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)