Hoop PlusBollywood

Anupamaa: পথের পোষ্যদের সঙ্গে কেক কেটে আনন্দ ভাগ করে নিলেন রূপালী গঙ্গোপাধ্যায়, রইলো ভিডিও

বাংলায় যেমন শ্রীময়ী হিট ধারাবাহিক, তেমনই হিন্দিতে ‘অনুপমা’ (Anupamaa)। লীনা গঙ্গোপাধ্যায়ের ‘শ্রীময়ী’র রিমেক হলেও গল্পের প্রয়োজনে কিছু বদল আনা হয়েছে হিন্দিতে। এই মুহূর্তে হিন্দি টেলিভিশনের অন্যতম চর্চিত ও জনপ্রিয় ধারাবাহিক রূপালী গঙ্গোপাধ্যায়ের (Rupali Ganguly) ‘অনুপমা’।

প্রসঙ্গত, রুপালী গাঙ্গুলি শুধু ‘অনুপমা’ করে দর্শকদের মন জয় করেননি। এর আগেও বহু ধারাবাহিকে তাকে দেখা গিয়েছে। সারাভাই ভার্সেস সারাভাই নামে একটি জনপ্রিয় কমেডি শোতে দেখা যায় রূপালীকে, এছাড়া কসৌটি জিন্দেগি কি, আপকি অন্তরা, কাভ্যাঞ্জলি, আদালত এর মতন বহু জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে। এছাড়াও কিছু সিনেমায় তিনি পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। বাংলাতেও তার ছাপ রয়েছে। ১৯৯০ সালের ‘বলিদান’ সিনেমায় তাপস পালের সঙ্গে তাকে প্রথম দেখা যায়। ঊষা উত্থুপের গাওয়া গান উড়ি উড়ি বাবা গানে দেখা যায়।

অনুপমায় এখন নতুন টুইস্ট, বাপুজি ছেলে ভানরাজের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করেছে তার বা অপমানিত হওয়ার পর। এমনকি শাশুড়ি বাড়ি থেকে অনুপমাকে বের করে দিয়েছে। ধারাবাহিক দিনদিন এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে দর্শক মাত্রা প্রায় ২ মিলিয়ন হয়ে গিয়েছে। সেই আনন্দেই অভিনেত্রী অনুপমা ওরফে রূপালী সেলিব্রেট করলেন কেকের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এদিন তিনি পথের পোষ্য কুকুরদের জন্য একটা ইয়া বড় কেক কেনেন। ওদের নিজের হাতে কেক খাইয়ে দেন। এই ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও নেট জনতার বক্তব্য, কুকুরদের এরকম মিষ্টি কেক খাওয়ানো উচিত নয়, কুকুরদের জন্য কেক নিরাপদ আহার নয়। এরই মাঝে কেউ কেউ লেখেন রূপালী খুবই কুকুর পছন্দ করেন, এবং ওদের জন্য আলাদা ভাবে কেক বানানো হয়।

Related Articles

Back to top button