Hoop PlusReality show

Ismart Jodi: সন্তান জন্ম দিতে না পারার কষ্ট, কান্নায় ফেটে পড়লেন রূপঙ্করের স্ত্রী চৈতালি

স্টার জলসায় সদ্য শুরু হয়েছে নতুন নন ফিকশন শো ইস্মার্ট জোড়ি। সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বাংলার সুপারস্টার জিৎ। এই শোতে এসে নানা খেলার মাধ্যমে টলিপাড়ার এক ঝাঁক দম্পতিরা নিজেদের দাম্পত্য জীবনের খুঁটিনাটি ভাগ করে নিচ্ছেন। জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ক রূপঙ্কর বাগচি ও স্ত্রী চৈতালি এই শোয়ের অন্যতম প্রতিযোগী। চৈতালির রসবোধে হাসির ফোয়ারা ছোটে এই মঞ্চে। সারাদিন তাদের নানা দুষ্টু মিষ্টি কথায় হাসিতে মুখর দেখা যায়। তবে হঠাৎ এই আবেগঘন হয়ে পড়লেন রূপঙ্করের স্ত্রী চৈতালি। ‘ইস্মার্ট জোড়ি’র নতুন প্রোমো স্টার জলসার ফেসবুক পেজে প্রকাশ্যে এসেছে,যা দেখে মন খারাপ সকলের।

টিআরপি দৌড়েও থেমে নেই এই নতুন শুরু হওয়া শো। কিছুদিন আগেই টেক্কা দিয়েছে দাদাগিরিকে। গত সপ্তাহে পালিত হয়েছে হানিমুন স্পেশাল উইক। প্রতি সপ্তাহে এরকম বিশেষ থিমের ওপর পর্ব অনুষ্ঠিত হচ্ছে। আসন্ন সপ্তাহে এবার বিশেষ থিম ফ্যামিলি স্পেশাল উইক।

স্টার জলসার ফেসবুক পেজে যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে জিতের সামনেই চৈতালি কান্নায় ভেঙে পড়েন। সকলের সামনে তিনি বলেন, যে তিনি মা হতে চেয়েছিলেন। কিন্তু হতে পারেননি, অনেক চেষ্টা করেছিলেন। এরপর রূপঙ্করজায়া বলেন, অনেক চেষ্টার পর দুজনে মিলে সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্ত নেন। তারপর মঞ্চে আসেন তাদের কন্যা মহুল। প্রথম যেদিন ওকে বলি তুমি আমার গর্ভ থেকে নও মনের ভিতর থেকে হয়েছো, ও খুব কেঁদেছিল’। আবেগঘন হয়ে এমনটাই বলেন চৈতালি।

ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে, ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে…” এই ভালোবাসার চেনা মন্ত্র নিয়েই টলিউড সুপারস্টার জিতের নতুন গেম শো ‘ইসমার্ট জোড়ি দর্শকদের মনোরঞ্জন করতে এসেছে। বিভিন্ন তারকা দম্পতিদের এভাবেই একে অপরের পাশে থাকার নানা কাহিনী শুনে মুগ্ধ হচ্ছেন প্রতিদিন দর্শকেরা।