Hoop ViralHoop Story

Viral: ভারতমাতাকে শ্রদ্ধা জানাতে আট হাজার ফুট উঁচুতে দেশাত্মবোধক গান বাঙালি যুবকের, ভাইরাল ভিডিও

দেশ মাতার প্রতি শ্রদ্ধা জানাতে অনেক মানুষকে অনেক ভাবে দেখা গেছে গান, নাচ কিংবা নানান কিছু কান্ড করে কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, এক বাঙালি ছেলে প্রায় আট হাজার ফুট ওপরে উঠে আকাশে উড়তে উড়তে দেশমাতাকে স্মরণ করে ‘বন্দে মাতরম’ গান গাইছেন। গিটার বাজিয়ে দেশ প্রেম দেখালেন এক যুবক। রুপেষ মাইতি নামে এক বাঙালি যুবকের এমন কান্ড কারখানা দেখে আপ্লুত হয়েছেন গোটা দেশবাসী।

আরো পড়ুন -   রানীমার খোলস ছেড়ে বেরিয়ে এলেন দিতিপ্রিয়া, হট লুকে ভাইরাল নেটদুনিয়ায়, রইলো ভিডিও

সম্প্রতি এই অসাধারণ ভিডিওটি ফেসবুকের মাধ্যমে সকলের কাছে পৌঁছে গেছে গোটা দেশের লক্ষ লক্ষ মানুষ এমনকি বিদেশেও এই ভিডিওটি পৌঁছে গেছে এবং তারা প্রত্যেকে কমেন্ট করেই যুবকের প্রশংসা করেছেন আকাশে উড়ে দেশমাতাকে স্মরণ করার এই অভিনব পন্থাকে প্রত্যেকে এক কথায় স্যালুট জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আর এই ধরনের ছোট ছোট ভিডিওগুলি সকলের কাছে পৌঁছে যায় নিমেষের মধ্যে।

আরো পড়ুন -   Manike Mage Hithe-র পর ‘পৃথিবী বদলে গেছে’ গানের হিন্দি ভার্সন গাইলেন রানু মন্ডল, রইলো ভিডিও

ভারতবর্ষ এক মহান দেশ ভারতবর্ষের অধিবাসীরা তারা গর্বিত যে তারা ভারতমাতার সন্তান। এইরকম ভাবে প্রায়শই নানান মানুষকে নানানভাবে ভারতমাতার প্রতি শ্রদ্ধা জানাতে দেখা গেছে। তবে অনেক বিদেশীদের কণ্ঠেও ভারত মাতার জয় জয়কার করতে শোনা গেছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখা গেছে আফ্রিকান মানুষের গলায় বন্দে মাতরম গান। এইসব ভিডিও গুলো দেখলে সত্যিই চোখে জল আসে। আবেগ তাড়িত হন গোটা ভারতবাসী।

আরো পড়ুন -   বাঙালি শিল্পীর হাতে তৈরি সুশান্তের মোমের মূর্তি গড়ার ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button