BollywoodHoop Plus

‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ মাতাতে হাজির ‘বচপন কা পেয়ার’ গেয়ে ভাইরাল সহদেব

‘বচপন কা পেয়ার’ গেয়ে ইতিমধ্যেই ভাইরাল ছত্তিশগড়ের বাসিন্দা সহদেব ডিরডো (sahadev Dirdo)। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীও তাকে সম্মানিত করেছেন। ইতিমধ্যেই বলিউডের বিখ্যাত গায়ক বাদশা (Badshah)-র সঙ্গে গান গাওয়ার প্রস্তাব পেয়েছে সে। এবার সহদেবকে দেখা যাবে সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিযান আইডল’-এর মঞ্চে।

5 ই অগস্ট ‘ইন্ডিয়ান আইডল 12′-এর সঞ্চালক আদিত্য নারায়ণ (aditya narayan) একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে সহদেবকে ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে ‘বচপন কা পেয়ার’ গাইতে দেখা যাচ্ছে। সহদেবকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন ‘ইন্ডিয়ান আইডল’-এর বিচারক অনু মালিক (anu malik), সোনু কক্কর (sonu kakkar), আদিত্য নারায়ণ ও শোয়ের প্রতিযোগীরা। প্রতিযোগীদের মধ্যে অনেককে সহদেবের গানে নাচ করতেও দেখা গেছে।

আরো পড়ুন -   ভিজে পোশাকে সুইমিংপুলে সানি লিওনির হট অবতারে তোলপাড় ইনস্টাগ্রাম, ভাইরাল ছবি

সহদেবের ‘বচপন কা পেয়ার’ এই মুহূর্তে নেটদুনিয়ার অন্যতম ট্রেন্ড। চলতি সপ্তাহে বাদশা সোশ্যাল মিডিয়ায় সহদেবের সাথে একটি পোস্টার শেয়ার করে লিখেছেন, খুব শীঘ্রই আসতে চলেছে ‘বচপন কা পেয়ার’। কয়েক বছর আগে সহদেবের স্কুলশিক্ষক তাকে ‘বচপন কা পেয়ার’ গানটি গাইতে বলেন। শিক্ষকের কথামতো সহদেব গানটি গাওয়ার সাথে সাথে সহদেবের গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ওই শিক্ষক। এরপরেই সহদেবের গাওয়া ‘বচপন কা পেয়ার’ ক্রমশ ভাইরাল হতে শুরু করে।

আরো পড়ুন -   এ যেন উল্টোপুরান! বিড়ালের তাড়া খেয়ে জলে পড়ল চিতাবাঘ, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

2018 সালে ‘বচপন কা পেয়ার’ -এর প্রকৃত ভার্সনটি রিলিজ করেছিল। এখনও অবধি ইউটিউবে এই গানটির ভিউ প্রায় 2.6 মিলিয়ন। মুম্বই পুলিশের মধ্যেও সাড়া ফেলেছে ‘বচপন কা পেয়ার’। মুম্বই পুলিশের তরফে টুইট করা হয়েছে, আপনার ‘বচপন কা পেয়ার’ যদি সিক্রেট হয়, তাহলে আপনার পাসওয়ার্ড এখনও অবধি সুরক্ষিত রয়েছে। তবে তাতে কয়েকটি স্পেশ‍্যাল ক্যারেক্টার যোগ করার প্রয়োজন রয়েছে।

Related Articles

Back to top button