TollywoodHoop Plus

Saheb Bhattacharya: অবশেষে খুলল রহস্যের জট, অভিনেতা সাহেবের খোয়া যাওয়া মানিব্যাগ উদ্ধার হল কিভাবে!

অবশেষে খুলল রহস্যের জট। মানিব্যাগ ফেরত পেলেন সাহেব ভট্টাচার্য (Shaheb Bhattacharya)। ভবানীপুর থানায় মানিব্যাগ চুরির অভিযোগ দায়ের করলেও শেষ অবধি সেটি কুড়িয়ে পাওয়া গেছে পথে।

রবিবার সকাল ন’টা নাগাদ ভবানীপুর থানার কাছে একটি জিমে গিয়েছিলেন সাহেব। ভবানীপুর থানার সামনে রাখা ছিল তাঁর গাড়ি। প্রায় দেড় ঘন্টা ওয়ার্কআউট করার পর জিম থেকে বেরিয়ে গাড়িতে উঠতে গিয়ে সাহেব দেখেন, তাঁর মানিব্যাগ নেই। উধাও হওয়া মানিব্যাগটিতে ছিল তিন হাজার টাকা ও কয়েকটি এটিএম কার্ড। সাহেবের কথা অনুযায়ী, মানিব্যাগটি গাড়ির ড‍্যাশবোর্ড থেকে উধাও হয়েছে। অথচ সাহেবের গাড়ির চারটি দরজা ও জানলার কাচ সম্পূর্ণ বন্ধ ছিল। এমনকি গাড়িও অক্ষত ছিল। ফলে সাহেবের মনে হয়েছিল, যে বা যাঁরা এই ধরনের চুরি করেছেন, তাঁরা অত্যন্ত দক্ষ।

আরো পড়ুন -   ‘কৃষ্ণকলি’ হাজার পর্ব সেলিব্রেশনের টুকরো স্মৃতি ফের ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও

এরপরেই তিনি ভবানীপুর থানায় চুরির অভিযোগ দায়ের করেন। সেইসময় তিনি জানিয়েছিলেন, তাঁর গাড়ির দরজা ঠিকমতো লক ছিল কিনা, তা তাঁর মনে পড়ছে না। কারণ তিনি রিমোট দিয়ে গাড়ির লক খুলেছিলেন। ভবানীপুর থানার সামনে গাড়ির ভিতর থেকে মানিব্যাগ চুরির ঘটনায় কার্যতঃ অবাক হয়ে গিয়েছিলেন ভবানীপুর থানার পুলিশ অফিসাররাও। কারণ তাঁদের দিকে নিরাপত্তাজনিত অব‍্যবস্থার আঙুল উঠতে শুরু করেছিল। সাহেবের অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল ঘুরে দেখার পাশাপাশি তাঁকে সিসিটিভি ফুটেজ চেক করার আশ্বাস দেওয়া হয় পুলিশের তরফে।

আরো পড়ুন -   একনজরে দেখে নিন আজকের সোনা রুপোর দাম

এরপরেই রবিবার সন্ধ্যা নাগাদ ভবানীপুর থানার পুলিশ সূত্রে জানানো হয় সাহেবের মানিব্যাগ উদ্ধারের কথা। তবে মানিব্যাগটি চুরি হয়নি। কোনোভাবে হয়তো সাহেবের পকেট থেকে মানিব্যাগটি রাস্তায় পড়ে গিয়েছিল। জনৈক পথচারী তা কুড়িয়ে পেয়ে আউটপোস্টে গিয়ে জমা দেন। সাহেব জানিয়েছেন, সোমবার থানা থেকে তিনি মানিব্যাগটি সংগ্রহ করবেন।

Related Articles

Back to top button