Hoop PlusBollywood

Bollywood: ব্যাঙ্ক লুঠ করতে চায় তৈমুর, চিন্তিত সইফ আলি খান!

করিনা কাপুর (Kareena Kapoor Khan) ও সইফ আলি খান (Saif Ali Khan)-এর প্রথম পুত্রসন্তান তৈমুর আলি খান (Taimur Ali Khan) ধীরে ধীরে বড় হয়ে যাচ্ছে। তবে তাকে নিয়ে যথেষ্ট চিন্তিত সইফ। কারণ তৈমুর ব্যাঙ্ক লুঠ করতে চায়।

তৈমুরের বয়স বর্তমানে চার বছর। সইফ জানালেন, আজকাল সে সুযোগ পেলেই তার তরোয়াল নিয়ে বাড়িতেই সবাইকে তাড়া করে। অবশ্যই তা খেলনা তরোয়াল। সইফের মতে, যথেষ্ট হিংস্র অঙ্গ-ভঙ্গী করে সে বাড়ির সবাইকে তাড়া করে। তবে এইসব তথাকথিত হিংস্রতা সে শিখেছে সইফ অভিনীত ফিল্ম ‘তানহাজি’ দেখার পর থেকে। এই ফিল্মে খলনায়ক উদয়ভান রাঠোর-এর ভূমিকায় দেখা গিয়েছিল সইফকে। উদয়ভানের চরিত্র ছিল যথেষ্ট হিংস্র। তৈমুরের পছন্দ উদয়ভানের চরিত্র।

যশরাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলের একটি শোয়ে সইফ ও রানী মুখার্জী (Rani Mukherjee) অভিনীত ‘বান্টি অউর বাবলি 2’-এর প্রোমোশনে এসে সইফ এই কথা জানাতেই হেসে ফেলেন রানী। রানী নিজেও এক কন্যাসন্তানের মা। তার নাম আদিরা (Adira)। সইফ রানীকে হাসতে দেখে বলেন, তৈমুরের ব্যাপার মোটেই সুবিধাজনক নয়। সইফ তাকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছেন, ফিল্মে তিনি দুষ্টু লোক। কিন্তু সব বুঝে বিজ্ঞের মতো ঘাড় নেড়েছে তৈমুর। পরক্ষণেই সে বলেছে, সে ভালো হতে চায় না। সে একটা আস্ত শয়তান হতে চায় ও ব্যাঙ্ক লুঠ করতে চায়। এমনকি সে মানুষের টাকা-পয়সা কেড়ে নেবে বলেছে।

এইসব শুনে অত্যন্ত চিন্তিত সইফ তৈমুরকে তার মা করিনার জিম্মায় রেখেছেন। করিনাকে তিনি বলেছেন, তৈমুরকে বোঝাতে, উদয়ভান শুধুই একটি চরিত্র। তার বেশি আর কিছুই নয়। এরপরেই সেখান থেকে সরে পড়েছেন সইফ।

Related Articles

Back to top button