Hoop PlusBollywood

নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে সইফের ঘরে ঢুকে পড়েছিলেন অন্য এক মহিলা

সইফ আলি খান (Saif Ali Khan)-এর ফ্যান ফলোয়িং নেহাত কম নয়। মহিলা ভক্তের সংখ্যা অগণিত। কিন্তু সহজে তাঁর কাছে কেউ পৌঁছাতে পারেন না। অথচ সইফের সঙ্গেই ঘটে গিয়েছিল এক অঘটন। সেই সময় তাঁর সঙ্গে ছিলেন করিনা (Kareena Kapoor khan) ও তৈমুর (Taimur)।

সইফ নিজেই এই ঘটনার কথা জানিয়েছেন। তিনি, করিনা ও তৈমুর সেই সময় মুম্বইয়ের একটি বিলাসবহুল আবাসনে থাকতেন। একদিন হঠাৎ তাঁদের বাড়ির কলিং বেল বেজে ওঠে। সইফ নিজেই দরজা খোলেন। তিনি দরজা খুলেই দেখেন, এক মহিলা তাঁর দিকে তাকিয়ে রয়েছেন। তাঁর পরনে অভিজাত পোশাক। সইফকে তিনি একঝলক দেখে নিয়ে বলেন, তাহলে সইফ এখানেই থাকেন! সইফ এই কথায় একটু অবাক হয়ে গিয়েছিলেন। কারণ তিনি ওই মহিলাকে চেনেন না। তিনি তখনও বুঝে উঠতে পারছিলেন না, কড়া নিরাপত্তার বেষ্টনী পেরিয়ে ওই মহিলা কি করে তাঁদের আবাসনে ঢুকলেন! সইফের মনে হয়েছিল, হয়তো তিনি প্রচুর আত্মবিশ্বাস নিয়ে সোজা ঢুকেছেন আবাসনে। তাঁর সপ্রতিভ ভাব দেখে কেউ তাঁকে সন্দেহ করেননি। এরপরেই তিনি চলে এসেছিলেন সইফের ঘরে।

এই ঘটনায় প্রচন্ড ভয় পেয়ে গিয়েছিলেন সইফ। সেই সময় করিনা ঘরে ছিলেন। তিনি সইফকে জিজ্ঞাসা করেন, ওই মহিলাকে সইফ এই ঘটনার জন্য কিছু বলবেন কিনা! কিন্তু সইফ তখন বুঝে উঠতে পারছিলেন না, তিনি কি বলবেন! তিনি ওই মহিলাকে বলেছিলেন, এখানে ওই মহিলার কোনো কাজ নেই, তাঁর এখান থেকে চলে যাওয়া উচিত। তখন সেই মহিলাও সইফের নির্দেশ মেনে ‘ওকে’ বলে চলে যান। কিন্তু সইফ তখনও চিন্তামুক্ত হতে পারেননি।

কয়েক মাস আগে মুক্তি পেয়েছে সইফ অভিনীত ফিল্ম ‘ভুত পুলিশ’। ফিল্মটি একটি হরর কমেডি। বরাবরের মতো এখানেও সইফের অভিনয় প্রশংসিত হয়েছে। এই মুহূর্তে সইফের হাতে রয়েছে ‘আদিপুরুষ’। এই ফিল্মের জন্য তাঁকে রীতিমত ওজন বাড়াতে হচ্ছে, করতে হচ্ছে মেকওভারও।

Related Articles

Back to top button