Hoop PlusBollywoodHoop Viral

Salman Khan: ভাইজানের পশুপ্রেম! ভাগ্নের হাতে ক্ষুধার্ত বাঁদরদের কলা খাওয়ালেন সলমান খান, রইলো ভিডিও

সলমান খান (Salman Khan )-এর সঙ্গে তাঁর বোন অর্পিতা খান (Arpita Khan)-এর সম্পর্ক খুবই ভালো। সলমান তাঁর ভাগ্নে আয়াত (Ayat)-এর খুব প্রিয়। আয়াতের জন্মের পর থেকেই সে তার মামা সলমানের অত্যন্ত আদরের হয়ে উঠেছে। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় আয়াতের সঙ্গে সলমানের বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি দেখা গেল, আয়াতের হাত দিয়ে সলমান বাঁদরকে কলা খাওয়াচ্ছেন।

সলমান নিজেই সেই ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, সলমান প্রথমে নিজেই বাঁদরদের খাবার দিচ্ছিলেন। এরপর তিনি আয়াতকে কোলে করে নিয়ে আসেন। আয়াতের হাতে খাবার দিয়ে তিনি বাঁদরকে দিতে বলেন। বাঁদর আয়াতের হাত থেকে খাবার নিতেই উচ্ছ্বসিত হয়ে ওঠে আয়াত। সে হাততালি দিতে থাকে। সলমান বরাবর পশু-পাখিদের ভালোবাসেন। এর আগে তাঁর ফিল্ম ‘ভারত’ সুপারহিট হওয়ার পর কয়েকদিনের ব্রেক নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনি। সেই সময় এক তৃষ্ণার্ত বাঁদরের হাতে মিনারেল ওয়াটারের বোতল ধরিয়ে দিয়েছিলেন তিনি।

কিন্তু বাঁদর প্লাস্টিকের বোতল থেকে জল পান করতে রাজি হয়নি। ফলে সলমান একটি গ্লাসে জল ঢেলে তার দিকে বাড়িয়ে দেন। এরপর সে জল পান করে। সলমান এই বাঁদরটির নাম দিয়েছিলেন ‘বজরঙ্গী ভাইজান’। তাঁর এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

প্রায় শেষের মুখে ‘টাইগার-3’-র কাজ। অপরদিকে মুক্তি পেয়েছে ‘অন্তিম’-এর ট্রেলার। এই ফিল্মে প্রথমবার অর্পিতার স্বামী আয়ুশ (Ayush Sharma) ও সলমান একসঙ্গে অভিনয় করছেন। অপরদিকে মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে মুসলিম ধর্মাবলম্বী মানুষদের মধ্যে কোভিড ভ‍্যাকসিনের প্রচার শুরু করতে চলেছেন সলমান।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Related Articles

Back to top button