Hoop PlusBollywood

Salman-Ayush: ফের শার্টলেস হয়ে ভগ্নিপতির সঙ্গে তুমুল লড়াইয়ে ব্যস্ত সলমান খান, ব্যাপারটা কি!

ক্রমশ এগিয়ে আসছে সলমান খান (Salman Khan) অভিনীত ফিল্ম ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর মুক্তির দিন। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ফিল্মের ট্রেলার। এবার ভাইরাল হল ফিল্মের নতুন গান ‘কোই তো আয়েগা’। সলমানকে দেখা গেল, এই গানে উর্দি খুলে বডি শো অফ করতে।

সলমানের প্রায় প্রতিটি ফিল্মে তাঁর বডি শো অফ কনসেপ্টকে ব্যবহার করা হয়। বাদ গেল না ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-ও। ফিল্মের নতুন গান ‘কোই তো আয়েগা’-য় সলমানকে পুলিশের উর্দিতে হাতে বন্দুক নিয়ে দেখা গেছে। অনেকগুলি অ্যাকশন দৃশ্যের পর তাঁকে দেখা যাচ্ছে ভাঙড়া নাচতে। ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ এক শিখ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন সলমান। এই ফিল্মে সলমানের সঙ্গে অভিনয় করেছেন তাঁর বোন অর্পিতা খান (Arpita Khan)-এর স্বামী আয়ুশ শর্মা (Ayush Sharma)। আয়ুশের সঙ্গে সলমানের একসঙ্গে এটি প্রথম ফিল্ম। ফলে আয়ুশ যথেষ্ট টেনশনে ছিলেন।

‘অন্তিম: দি ফাইনাল ট্রুথ’ ফিল্মটি মারাঠি ফিল্ম ‘মুলশী প‍্যাটার্ন’-এর অফিশিয়াল হিন্দি রিমেক। সলমান খান ফিল্মসের ব্যানারে নির্মিত এই ফিল্মের পরিচালক হলেন মহেশ মঞ্জরেকর (Mahesh Manjarekar)। 26 শে নভেম্বর নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ফিল্ম। তবে এই ফিল্মটি সলমান ও আয়ুশ দুজনের কেরিয়ারের দিক থেকেই যথেষ্ট গুরুত্বপূর্ণ। গত বছর থেকে একাধিক বার শিখ পুলিশ অফিসারের চরিত্রে সলমানের লুক ভাইরাল হয়েছে।

সলমান এই প্রথমবার শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে চলেছেন। একই সঙ্গে আয়ুশ রোম‍্যান্টিক খোলস ছেড়ে বেরিয়ে আসতে চলেছেন এই ফিল্মের মাধ্যমে। ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ আয়ুশকে দেখা যাবে অ্যাকশনধর্মী চরিত্রে। ইতিমধ্যেই তাঁর লুকও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সুতরাং আয়ুশ সলমানের পরিবারের অংশ হলেও কোথাও প্রতিদ্বন্দ্বিতা থেকেই যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

Related Articles

Back to top button