BollywoodHoop PlusHoop Video

Salman Khan: সলমানের ফার্মহাউসের নিচে পোঁতা রয়েছে মৃতদেহ, প্রতিবেশীর দেওয়া বয়ান কি তবে সত্যি!

চলতি বছর ক্রমশ একের পর এক আইনি সমস্যায় জড়িয়ে পড়ছেন সলমান খান (Salman Khan)। কয়েকদিন আগেই সলমানের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছেন এক সাংবাদিক। এই মামলার জেরে সলমানকে এপ্রিল মাসের নির্ধারিত দিনে আদালতে হাজির হওয়ার জন্য সমন পাঠিয়েছে মুম্বই হাইকোর্ট। এবার তাঁর প্রতিবেশী কেতন কক্কর (Ketan Kakkar)-এর বিরুদ্ধে সলমানের দায়ের করা মানহানির মামলা খারিজ করে দিল মুম্বই হাইকোর্ট।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

সলমানের প্রতিবেশী কেতন একজন এনআরআই। তাঁর বাড়ি সলমানের পনভেল ফার্ম হাউসের পাশে। সম্প্রতি কেতন একটি ইউটিউব চ্যানেলে সলমানের ফার্ম হাউসে মাটির নিচে মৃতদেহ পোঁতা আছে বলে দাবি করেন। এরপরেই ঘটনা গড়ায় আদালত পর্যন্ত। তাঁর ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে মুম্বইয়ের আদালতে কেতনের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন সলমান। সলমানের আইনজীবি প্রদীপ গান্ধী (Pradip Gandhi) জানিয়েছেন, সলমানের ফার্ম হাউসের পাশে জমি নেওয়ার চেষ্টা করছিলেন কেতন। জমির লেনদেন অবৈধ হওয়ার ফলে তা বারবার বাতিল করা হয়েছে। এই ঘটনার ফলে সলমান ও তাঁর পরিবারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলতে শুরু করেন কেতন।

 

View this post on Instagram

 

A post shared by Abhilashaa Singh Nishat (@abhimisty)

অপরদিকে কেতনে আইনজীবী আভা সিং (Abha Singh) ও আদিত্য প্রতাপ (Aditya Pratap)-এর বক্তব্য, 2014 সালে অবসর গ্রহণের পর কেতন পনভেলে থাকতে চান। এই কারণে তিনি 1996 সালে জমিটি কিনেছিলেন। কিন্তু গত সাত-আট বছর ধরে সলমান ও তাঁর পরিবারের সদস্যরা কেতনের জমিতে নিজেদের অধিকার দাবি করছেন। ইতিমধ্যেই কেতন ইউটিউব চ্যানেলে সলমানকে কুখ্যাত ‘ডি’ গ‍্যাং-এর সদস্য বলে দাবি করেছেন। কেন্দ্রীয় ও রাজ্য সরকারের সঙ্গে সলমানের ঘনিষ্ঠ আঁতাত নিয়েও কথা বলেছেন কেতন। এমনকি সলমানের ধর্ম নিয়েও কুরুচিকর মন্তব্য করেছেন তিনি।

সেই সঙ্গেই কেতন অভিযোগ করেছেন, পনভেলের ফার্ম হাউস থেকে শিশু পাচার চক্রের চালানো হয়। এমনকি ওই ফার্ম হাউসের মাটিতে পোঁতা রয়েছে বেশ কিছু বলিউড অভিনেতাদের দেহ। তবে এখনও অবধি প্রাপ্ত তথ্য অনুযায়ী, মুম্বইয়ের আদালত কেতনের দেওয়া প্রমাণগুলি সঠিক বলে স্পষ্ট করেছে। সলমানের ফার্ম হাউসটির তাঁর বোন অর্পিতা খান (Arpita Khan Sharma)-র নামে রেজিস্ট্রি হয়েছে। প্রকৃতির বুকে আশি কোটি টাকা মূল্যের এই ফার্ম হাউসটিতে রয়েছে তিনটি বাংলো ও সুইমিং পুল। কিন্ত এই মুহূর্তে সবচেয়ে বড় প্রশ্ন হল, সত্যিই কি কোনো বলিউড অভিনেতার মৃতদেহ পোঁতা আছে সলমানের ফার্ম হাউসে? যদি থাকে, তাহলে তিনি কে বা তাঁর পরিচয় কি?