Hoop PlusBollywood

Vicky-Katrina: নিমন্ত্রণ পাননি সালমান খান! ভিকি-ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত কোন তারকারা?

বলিউড আপাতত সরগরম ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)-এর বিয়ে নিয়ে। এখনও অবধি ভিকি বা ক্যাটরিনা নিজের মুখে কিছু না বললেও শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। রাজস্থানের একটি প‍্যালেসে তাঁদের বিয়ে হতে চলেছে। কিন্তু আমন্ত্রিতদের তালিকায় নাম নেই সলমান খান (Salman Khan)-এর।

জানা গিয়েছে, ভিকি ও ক্যাটরিনার বিয়ে হতে চলেছে জয়পুরে। 7 ই ডিসেম্বর থেকে 12 ই ডিসেম্বর বিয়ের অনুষ্ঠানের জন্য বুকিং রয়েছে। সব‍্যসাচী মুখোপাধ্যায় (Sabyasachi Mukherjee)-র ডিজাইন করা লেহেঙ্গা-চোলি পরে বিয়ের দিন সাজবেন ক্যাটরিনা। বিয়েতে সলমানের উপস্থিতি নিয়ে জল্পনা শুরু হলেও ঘনিষ্ঠ মহল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, সলমান উপস্থিত থাকছেন না এই বিয়েতে। তবে আমন্ত্রিতদের তালিকায় রয়েছে করণ জোহর (Karan Johar), কবীর খান (Kabir Khan), মিনি মাথুর (Mini Mathur), রোহিত শেঠি (Rohit Shetty), সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra), কিয়ারা আডবাণী (Kiara Advani), বরুণ ধাওয়ান (Varun Dhawan), নাতাশা দালাল (Natasha Dalal) সহ একাধিক সেলিব্রিটির নাম।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

ইন্ডাস্ট্রিতে সলমানের হাত ধরেই ক্যাটরিনার প্রবেশ। একসময় তাঁদের দুজনের সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে রীতিমত চর্চা ছিল। কিন্তু কোনো অজানা কারণে ভেঙে যায় তাঁদের সম্পর্ক। এরপর রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সঙ্গে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। কিন্তু নীতু সিং (Neetu Singh) পছন্দ করতেন না ক্যাটরিনাকে। ফলে ভেঙে যায় এই সম্পর্ক। ভিকি কৌশল অভিনীত ‘উরি : দ্য সার্জিক‍্যাল স্ট্রাইক ‘-এর সময় ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক দানা বাঁধে। ভিকি তাঁর প্রেমিকা হার্লিন শেঠি (Harleen Shethy)-র সঙ্গে ব্রেক-আপ করে ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ান।

আরো পড়ুন -   বাড়ি থেকে বেরোনোর পথে আচমকা পড়ে গেলেন অভিনেত্রী কৃতি শ্যানন, তুমুল ভাইরাল ভিডিও

চলতি বছরে আলিবাগে ভিকি ও ক্যাটরিনাকে ছুটি কাটাতে দেখা গেলেও তাঁরা তাঁদের সম্পর্কের কথা বরাবর অস্বীকার করেছেন। শোনা যাচ্ছে, দীপাবলীর শুভ লগ্নে তাঁদের বাগদান হয়ে গিয়েছে। তবে এখনও অবধি কেন তাঁরা নিজের সম্পর্ক লুকিয়ে রেখেছেন, তা বোঝা যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by SS Fashion Group (@ssfashiongroup)

Related Articles

Back to top button