Hoop PlusBollywood

Salman Khan: তিনবার ছোবল মেরেছিল সাপটি, এরপরও দিব্যি সুস্থ সলমান, কি বললেন ক্যামেরার সামনে!

জন্মদিনের দোরগোড়ায় ভাইজান সালমান খান। কিন্তু, হবে কি সেলিব্রেশন? কারণ, জন্মদিনের আগেই সাপের ছোবলে কাত সালমান। ছিলেন হাসপাতালে। ঠিক কি হয়েছিল ভাইজানের সঙ্গে? চলুন জানি ভাইজান নিজে কী বললেন সাংবাদিকদের মুখোমুখি হয়ে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের কাছে সালমান জানান, ‘‘আমাদের পানভেলের খামারবাড়িতে একটি সাপ ঢুকে পড়ে। আমি লাঠি দিয়ে সেই সাপটিকে তুলি। বাইরের জঙ্গলে ফেলে আসার চেষ্টা করি। কিন্তু ধীরে ধীরে সাপটি আমার হাতে উঠে আসে। আমি হাত দিয়ে সাপটিকে ধরি। তার পরে তিন বার আমার হাতে কামড় বসায়।’’ সলমনের বক্তব্য, সেই সাপটিকে দেখে বিষাক্ত বলে মনে হয়েছে তাঁর। ‘টাইগার’ বললেন, ‘‘হাসপাতালে ছয় থেকে সাত ঘণ্টা থাকতে হয়েছে আমাকে। এখন যদিও ঠিকই আছি।’’

প্রায় ছয় ঘণ্টা মতন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ভাইজান। বর্তমানে নিজের খামারবাড়িতেই ফিরে এসেছেন। বোন অর্পিতা ভয় পেয়ে যান ভাইয়ের খবরে। সালমান মজা করে জানান যে তিনি ওই সাপের সঙ্গে ছবি তুলে বোনকে পাঠান। পাশাপাশি বাবা সেলিম খান খোঁজ নেন সাহাব কেইসে হ্যায়? সালমান জানান ‘Tiger Zinda Hai’।

প্রতিবছর, ভাইজানের জন্মদিন হৈ হৈ করে পালিত হয়। ফ্যানদের সঙ্গে কেক কাটেন এমনকি নিজের ফার্ম হাউস পার্টি দেন অভিনেতা। তবে, এই বছর কিভাবে জন্মদিনের পার্টি সেলিব্রেট করবেন বলে যাচ্ছে না। ইতিমধ্যে বহু অনুরাগীদের থেকে শুভেচ্ছা এসেছে, কিন্তু শেষ পর্যন্ত কোনো সেলিব্রেশন হবে কিনা বলা যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)