Hoop PlusBollywoodReality show

Salman Khan: অভিনেতা না হলে কোন পেশায় যেতেন সলমান! জানালেন কার্তিক আরিয়ানকে

সলমান খান (Salman Khan)-এর সামনে নিজেদের প্রসঙ্গে প্রায়ই অকপট হন সেলিব্রিটিরা। এই মুহূর্তে সলমান কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’ সঞ্চালনা করছেন। উইকেন্ডে বিগ বসের মঞ্চে প্রায়ই আসেন সেলেবকুল। এবার এসেছিলেন কার্তিক আরিয়ান (Kartik Aryan)। তাঁকে সলমান জানালেন, অভিনেতা না হলে পরিচালক হতেন।

19 শে নভেম্বর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান অভিনীত ফিল্ম ‘ধামাকা’। এই মুহূর্তে চলছে ‘ধামাকা’-র প্রোমোশন। সেই সূত্রেই কার্তিক এসেছিলেন ‘বিগ বস’-এর মঞ্চে। সলমান অভিনেতা ও প্রযোজক হিসাবে যথেষ্ট নামী। কিন্তু এবার তিনিই অকপট হলেন কার্তিকের সামনে। কার্তিক তাঁকে জিজ্ঞাসা করেছেন, সলমান অভিনেতা না হলে কোন পেশা বাছতেন! সলমান চটজলদি জবাব দিয়েছেন, তিনি পরিচালক হতেন। সলমানের মুখে এই কথা শোনার পর কার্তিক মজা করে বলেন, পরিচালক হলে সলমান যেন অবশ্যই তাঁর কথা মনে রাখেন। কার্তিক ও সলমানের রসায়নে জমজমাট হয়ে উঠেছিল বিগ বসের মঞ্চ।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

অপরদিকে সদ্য মুক্তি পেয়েছে ‘ধামাকা’ ফিল্মের গান ‘খোয়া পায়া’। গানটি ইতিমধ্যেই দর্শক-শ্রোতাদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। কেরিয়ারে এই প্রথমবার কোনো ফিল্মে অ্যাকশন হিরোর ভূমিকায় অভিনয় করেছেন কার্তিক। রোম‍্যান্টিক দৃশ্যের পরিবর্তে ‘ধামাকা’ ফিল্মে তাঁকে একাধিক অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে। ‘ধামাকা’-য় কার্তিক একজন নিউজ অ্যাঙ্করের চরিত্রে অভিনয় করছেন। মুম্বই শহরে সন্ত্রাসবাদী হামলার প্রেক্ষাপটে চরিত্রটিকে ঘিরে আবর্তিত হয়েছে ফিল্মের কাহিনী।

আরো পড়ুন -   করোনায় নেই পরোয়া! কোভিড আক্রান্ত ঐন্দ্রিলার সঙ্গে হাসিমুখে অন্তরঙ্গ অঙ্কুশ, রইলো সেই ভিডিও

‘ধামাকা’-র পরিচালনা করছেন রাম মাধবনি (Ram Madabni)। দক্ষিণ কোরিয়ার ফিল্ম ‘দ্য টেরর লাইফ’-এর গল্প অবলম্বনে তৈরি হয়েছে ‘ধামাকা’। এই ফিল্মে কার্তিক আরিয়ান ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur), অম্রুতা সুভাষ (Amruta Subhash), বিশ্বজিৎ প্রধান (Biswajit Pradhan) প্রমুখ। ফিল্মটি প্রযোজনা করছে রাম মাধবনি ফিল্মস।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

Related Articles

Back to top button