BollywoodHoop Plus

Salman Khan: ‘অসহ্য যন্ত্রণা হত’, আত্মহত্যা করতে চেয়েছিলেন সলমান খান!

কখনও কখনও কোনও অসুখ এতটাই যন্ত্রণাদায়ক হয়ে ওঠে, মানুষ চান আত্মহত্যার পথ বেছে নিতে। কয়েক বছর আগে ভারতের একটি রাজ্যের আদালতে এক মা তাঁর ছেলের অনুরোধে স্বেচ্ছামৃত্যুর আবেদন করেছিলেন। মারণরোগে আক্রান্ত ছেলের যন্ত্রণা দেখতে পারেননি তিনি। কিন্তু আদালত তাঁর আবেদন নামঞ্জুর করে। একসময় সলমান খান (Salman Khan)-ও ভেবেছিলেন আত্মহত্যা করবেন।

এই কথা শুনে অনেকেই হয়তো চমকে উঠতে পারেন। কারণ বিগ বসের প্রত্যেকটি সিজনে ইতিবাচক বার্তা দেন সলমান। তাঁর মুখে আত্মহত্যার কথা শুনে অনেকেই অবাক হতে পারেন। কিন্তু বাস্তবে এটাই ঘটেছিল। কয়েক বছর আগে ‘ট্রাইজেমিনাল নিউরালজিয়া’ নামে একটি নার্ভের অসুখে আক্রান্ত হয়েছিলেন সলমান। এই অসুখের ফলে সলমানের মুখের বাঁ দিকের শিরা থেকে মাথা পর্যন্ত অসহ্য যন্ত্রণা হত। একসময় এই যন্ত্রণা নিয়ে তিনি বিগ বসের সঞ্চালনা করেছিলেন। কারণ সলমান চুক্তিভঙ্গ করতে চাননি।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

এই অসুখটি এতটাই যন্ত্রণাদায়ক, রোগী আত্মহত্যার চেষ্টা করেন তা সহ্য করতে না পেরে। ফলে এই অসুখটিকে ‘আত্মহত্যার রোগ’ বলা হয়। সলমানও চেয়েছিলেন আত্মহননের মাধ্যমে এই যন্ত্রণা থেকে মুক্তি পেতে।

পরবর্তীকালে সুস্ হওয়ার পর দুবাইয়ে ‘টিউবলাইট’ ফিল্মের গান ‘রেডিও’-র প্রোমোশনে এসে এই রোগ নিয়ে সচেতনতার জন্য সলমান রোগটি সম্পর্কে সমস্ত তথ্য জানান। সলমান জানিয়েছিলেন, এই রোগে আক্রান্ত হওয়ার পর তিনি ঠিকঠাক ভাবে মুখ খুলতে পারতেন না। কারণ যন্ত্রণা হত। কথা বলার সময় জড়িয়ে যেত। গলার স্বর ভেঙে গিয়েছিল। অনেকে মনে করতেন, মদ্যপানের ফলে সলমানের এই অবস্থা হয়েছে। কিন্তু সলমান রমজানের সময় মদ্যপান করেন না। বিদেশে গিয়ে অপারেশন ও সঠিক চিকিৎসা করিয়ে এই অসুখের হাত থেকে মুক্তি পেয়েছিলেন সলমান। তবে এখনও তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বেশ কিছু নিয়ম মেনে চলেন।

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)